ফেসবুকে প্রেমিক কে লাইভ কল করে আত্মঘাতী হলেন দ্বাদশ শ্রেণির ছাত্রী।

সোশ্যাল মিডিয়ায় প্রেমিক কে লাইভ কল করে আত্মঘাতী হলেন সোনারপুরের বৈদ্যপাড়ার তরুণী মৌসুমী মিস্ত্রি। ঘটনটি ঘটেছে রবিবার দিন রাত্রি বেলায়। জানা যায় মৌসুমী কামরাবাদ গার্লস হাই স্কুলের ১২ এর কলা বিভাগের ছাত্রী। ২০১৭ র নভেম্বরের শেষের দিক থেকে তিনি একটি সম্পর্কে জড়ান।

রবিবার সন্ধ্যায় মৌসুমী তাদের পাড়ায় জলসা দেখতে যান। এবং সেখান থেকে ফিরে এসে খেয়ে দরজা বন্ধ করে ঘুমিয়ে পড়েন। কিন্তু সকালে এক ভিন্য দৃশ্য দেখতে পায় তার পরিবার। সকালে জানালা দিয়ে দেখা যায়, সিলিং ফ্যানে গলায় ফাঁস লাগিয়ে ঝুলছেন মৌসুমী।

 


মৌসুমীর মা আয়ার কাজ করেন তাই রাতে প্রায়ই নাইট ডিউটি তে বেরতে হয় তাকে। আর মৌসুমীর বাবা তার ভায়ের সাথে আলাদা বারিতে থাকেন। বাড়ি ফাঁকা থাকায় এই দুর্ঘটনা সকাল পর্যন্ত কারুর চোখে আসেনি।

মৌসুমীর মৃত্যুর পর তার ফোন ঘেঁটে জানা যায় আসল কারণ। জানা যাচ্ছে আত্ম হত্যার সিদ্ধান্ত নেবার আগে মৌসুমী আরিয়ানের সঙ্গে দীর্ঘক্ষণ কথা বলেন বলেও জানা গেছে। আত্মহত্যার ভিডিও টি মৌসুমীর মোবাইলে এখনও রয়েছে বলে জানান তার পরিবারের লোক। পরিবারের সদস্য রা জানান খাটের সামনের টেবিলে মোবাইল রেখে তাতে ভিডিও কল করা অবস্থায় আত্মঘাতী হন মৌসুমি।

 

 


আরিয়ান জানিয়েছেন, তাদের মধ্যে কথা কাটাকাটি হয় এবং তখন মৌসুমী রেগে আত্মঘাতী হওয়ার কথা বলে , তখন আরিয়ান ফোন কেটে মেসেজ ডিলিট করে দেন। তবে কি কথার ভিত্তিতে এমন সিদ্ধান্ত নিল মৌসুমি তা এখন ও জানা সম্ভব হয়নি।