টিএমসিপি পক্ষ থেকে ইউনিয়ন রুমেই নগ্ন করে মার এক ছাত্র কে। ভাইরাল করা হলভিডিও।

গত শনিবারের কলকাতার সেন্ট পলস কলেজের এই ঘটনাটি ঘটেছে। তৃণমূল ছাত্র সংগঠনের আর্থিক দুর্নীতির প্রতিবাদ করায় এক ছাত্রকে 'নগ্ন' করে ঘোরানোর ওঠে কলেজের তৃণমূল ছাত্র পরিষদের দিকে।

 


জানা যায় টিএমসিপি ছাত্র সংসদের সভাপতি অর্ণব ঘোষের কাছে কয়েক দিন আগে আর্থিক দুর্নীতির প্রতিবাদ জানায় ছাত্রটি। তিনি ইউনিয়নের ফান্ডের হিসেব দেখতে চান। এবং তখন থেকেই তাকে চাপা হুমকি দেওয়া হচ্ছিল। শনিবার দিন সেন্ট পলস কলেজে ইউনিয়ন রুমে ধরে নিয়ে যাওয়া হয় ছাত্রটিকে এবং তাকে প্রথমে মার ধর করে টিএমসিপির কয়েক জন। তার পর ছাত্র টিকে জোর করে জামা ছিঁড়ে নগ্ন করা হয়। শুধু মাত্র এখানেই শেষ নয়, ছাত্রকে 'নগ্ন' করে ঘোরানো এবং তার ভিডিও তুলে তা ছড়িয়ে দেওয়া হয়।

 

 

 

 

পড়ুন :এবারেও কি কলেজে ভর্তি নিয়ে দুর্নীতির শিকার হবে পড়ুয়ারা


প্রথমে কিছুটা উদাসীন থাকলে ও পরে শিক্ষা মন্ত্রীর নির্দেশে, শিক্ষা মন্ত্রীর নির্দেশে FIR করা হয় এবং ৮ সদস্যের গঠিত তদন্ত কমিটির গঠন করে কলেজ কর্তৃপক্ষ । সেই তদন্ত কমিটির রিপোর্টের ভিত্তিতে ২ অভিযুক্ত ছাত্রকে বহিস্কারের এই সিদ্ধান্ত নেয় কলেজ কর্তৃপক্ষ। যদিও এই ঘটনায় অভিযুক্ত ৪ জনের বিরুদ্ধে এফআইআর দায়ের হয়েছিল। তবে সেন্ট পলস কলেজের এই ঘটনায় রীতিমতো শোরগোল পড়ে যায়।

 

 

পড়ুন : বাড়িতে বিদ্যুৎ ছিলোনা শুধু স্বপ্ন ছিলো। তাতে ভর করেই নবম স্থানাধিকার নিশার।