সেলফি তুলুন আর জিতে নিন পুরস্কার। পর্যটন টানতে অভিনব উদ্যোগ।

বাঁকুড়ার বিষ্ণুপুরে পর্যটন টানতে এক অভিনব উদ্যোগ গ্রহণ করলো বিষ্ণুপুর মহকুমা প্রশাসন। বিষ্ণুপুর মহকুমা প্রশাসনের পক্ষ থেকে বিষ্ণুপুর প্রশাসনের কার্যালয়, উপসংশোধনাগার এর প্রাচীরে নাম করা শিল্পী দের দিয়ে ছবি আঁকানো হয়। আর ফেসবুক কে কাজে লাগিয়ে এই সব ছবি কে সঙ্গে নিয়ে সেলফি প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে।

 




এই সব ছবি তুলে তা ফেসবুকে আপলোড করতে হবে। এবং সেখান থেকে সর্বোচ্চ লাইক পাওয়া শেয়ার হওয়া এবং কমেন্ট পাওয়ার ভিত্তিতে সেরা ১০ জন কে পুরস্কৃত করবে বিষ্ণুপুর মহকুমা প্রশাসন। জানা গেছে লাইকের জন্য পাওয়া যাবে ১ পয়েন্ট এবং কমেন্ট বা শেয়ারের জন্য পাওয়া যাবে ১০ পয়েন্ট। এই স্কিন শট পাঠিয়ে দিতে হবে মহকুমা দপ্তরে, এবং সেটি যাচাই করে সেরা ১০ এর নির্বাচন হবে। এভাবেই উঠে আসবে সেরা ১০ এর নাম।

 

 

 

 


প্রথম ১০ জন মহিলা বিষ্ণুপুরের বিখ্যাত বালুচুরি, এবং স্বর্ণচুরি শারির মডেল হিসেবে নির্বাচিত হবেন। পুরুষ মহিলা যে কেউ অংশ নিতে পারেন এই প্রতিযোগিতায়, বয়েসের ও কোন সীমা রাখা হয়নি।

প্রশাসনের পক্ষ থেকে জানানো হয়েছে নিজেদের জেলার ভাবমূর্তি কে তুলে ধরতেই এই পদক্ষেপ। এই সেলফি প্রতিযোগীতা চলবে আজ ১৩ জুন থেকে ২৯ এ জুন রাত ১২ টা পর্যন্ত। আপাতত এই সেলফি প্রতিযোগিতা তে মেতেছে সারা শহর।