'২০১৯ এ বিজেপি ফিনিশ, লিখে রাখুন' সুজন এর চ্যালেঞ্জ।

১০দিক২৪ ব্যুরোঃ  লোক সভা ভোটের দামামা বেজে গেছে। সময় টা দিনের নিরিখে অনেক টা দূরবর্তী লাগলেও, রাজনৈতিক বিশেষজ্ঞ দের কাছে একটা বছর খুব নগন্যই সময়। টাই ভেতরে ভেতরে সংগঠন কে ঝালিয়ে নিতে চাইছেন সব রাজনৈতিক দলের নেতারাই। আজ বামেদের পরিষদীয় দল নেতা সুজন সংবাদ মাধ্যম কে জানান ২০১৯ এ বিজেপি আর দেশে মধ্যে ক্ষমতায় আসতে পারবে না। এই দিন অত্যন্ত জোরের সাথে বাম নেতা জানান ২০১৯ এ বিজেপির আসন কমবে। ১৪০ টি জয়ী বিজেপি আসনও ধরে রাখতে পারবে না বলে চ্যালেঞ্জ করেছেন তিনি।

 

 


উল্লেখযোগ্য ৩১ শতাংশ ভোট পেয়ে দিল্লির মসনদে বসেছিল বিজেপি। কালো টাকা ঘরে ফেরাবার আশ্বাস, ১৫ লক্ষ টাকা প্রত্যেক কে পাইয়ে দেবার অঙ্গীকার করে ক্ষমতায় এসেছিল বিজেপি। কিন্তু এই প্রত্যাশা না মেটানোর ফলে বিজেপির ভোট প্রায় ৫ শতাংশ নষ্ট হয়েছে বলে সুজন বাবু দাবি জানিয়েছেন। বিজেপির বিরুদ্ধে সমস্ত মানুষ কে ঐক্যবদ্ধ ভাবে পথে নামবার আহ্বান জানিয়েছেন তিনি। সুজন বাবুর বক্তব্য থেকে স্পষ্ট এভাবেই লোক সভা ভোটের প্রায় এক বছর আগেই মাঠে নামতে চলেছে বাম শিবির।

তবে সুজন বাবু অভিযোগ জানিয়েছেন, তৃণমূলের পশ্রয়েই এ রাজ্যে বিজেপি এগিয়ে আসছে। যেখানে দেশের বিভিন্ন রাজ্যে বিজেপি পিছিয়ে যাচ্ছে সেখানে পশ্চিম বাংলায় তৃণমূলের ছত্র ছায়ায় বিজেপি বেরে উঠছে বলে তিনি ক্ষোভ উগড়ে দেন।