তৃণমূল কে শত্রু ভাবছে না বিজেপি কর্মীরা। ড্যামেজ কন্ট্রোলে নামলেন অমিত শাহ।

১০দিক২৪ ব্যুরোঃ  গত কাল রাজ্যে পা রেখেছেন বিজেপির দাপুটে নেতা অমিত শাহ। লোক সভা নির্বাচনের আগে রাজ্যের অবস্থা জানার জন্যই মূলত এসেছেন তিনি। লোক সভা আসনের ৫০% কি ভাবে রাজ্য বিজেপির ঝুলি তে আসবে সেই নিয়েই ভাবছে বিজেপি।

কিন্তু রাজ্যে এসে রাজ্য নেতৃত্বের সঙ্গে কথা বলে অমিত শাহর এবং চক্ষু চরক গাছ। যে তৃণমূল কে হারিয়ে ক্ষমতায় আসতে চাইছে বিজেপি , সেই তৃণমূল কে বেসির ভাগ কর্মীরাই রাজনৈতিক শত্রু মানতে নারাজ। দলের কর্মী দের একাংশ মনে করছেন বিজেপির সঙ্গে তৃণমূলের গোপন আঁতাত আছে। আর এই গোপন আঁতাতের কারণেই সারদা, নারদার মত কেলেঙ্কারি করে ও ছার পাচ্ছে তৃণমূল। তৃণমূল কে সারাসরি শত্রু মানতে পারছে না রাজ্যের বিজেপি কর্মীরা।

রাজ্য নেতৃত্ব এই কথা তুলে ধরেন সভাপতিকে। আর এই বিষয়ে ড্যামেজ কন্ট্রোলে নামেন অমিত শাহ। সভা মঞ্চ থেকে পরিষ্কার বার্তা দেন তিনি। এদিন সভায় তিনি জানান " তৃণমূলের সঙ্গে আমাদের কোন সমঝোতা নেই। " এখানেই থেমে না থেকে তিনি আরও জানান " তৃণমূলের সঙ্গে বিজপির কোন সমঝোতা হয়নি, হবে ও না, কোন বিভ্রান্তি রাখবেন না, পুরো দমে ঝাঁপিয়ে পড়ুন তৃণমূলের বিরুদ্ধে।"

এভাবে সভা থেকে অমিত শাহর ঘোষণা তেই স্পষ্ট হয়েছে যে রাজ্যের বেসির ভাগ কর্মীরাই তৃণমূল কে শত্রু ভাবছে না। যা নিয়ে যথেষ্ট চিন্তিত বিজেপি নেতারা। এখান থেকেই বিরোধীদের "দোস্তি- কুস্তির" তত্বতেই যে মেতে আছেন রাজ্যের কর্মীরা তা স্পষ্ট হল বলেই মনে করছেন রাজনৈতিক মহল।