"ঔদ্ধত্যের কাছে মাথা নত করবে না মেডিকেল" ছাত্র দের সঙ্গে দেখা করে বার্তাদিলেন সুজন।

১০দিক২৪ ব্যুরোঃ গতকাল মেডিকেল কলেজে অনশনরত ছাত্র ছাত্রীদের সঙ্গে দেখা করে এলেন বাম পরিষদীয় দলনেতা এবং সি পি এম বিধায়ক সুজন চক্রবর্তী সহ আরো তিন জন সি পি এম নেতা এবং বিধায়ক অশোক দিন্দা,তন্ময় ভট্টাচার্য এবং মানস মুখোপাধ্যায়।

সুজন বাবু এদিন ছাত্রদের উদ্দেশ্য বার্তা দিয়ে বলেন "ঔদ্ধত্যের কাছে একদম মাথা নত করবে না"। সুজন বাবু আরো বলেন ছাত্র দের দাবী গুলি একেবারে ন্যায়সঙ্গত। তিনি বলেন কলেজের হোস্টেল গুলির খুবই করুন অবস্থা ছাদ ভেঙে পরছে, ছাদ দিয়ে অনবরত জল পড়ছে।মেডিকেল কলেজের ভিতরেই একটি নতুন হোস্টেল তৈরি হয়েছে সেখানে কেন কাউন্সিলিং এবং সিনিয়ারিটির ভিত্তিতে থাকতে দেওয়া হবে না?

বৃহস্পতিবার সুজন বাবু বলেন রাজ্যের মুখ্যমন্ত্রী তো স্বাস্থ্যমন্ত্রী ও বাচ্ছা বাচ্ছা ছেলে মেয়ে গুলো আজ দশ দিন হলো অনশন রত। মুখ্যমন্ত্রী তাদের কথা চিন্তা না করে নিজের ঔধ্যত্ব নিয়ে বসে আছেন।সুজন চক্রবর্তী ছাত্রদের কথা দিয়ে যান যেকোনো দরকার তিনি এবং তার দল ছাত্রদের পাশে থাকবে এবং এই বিষয় নিয়ে তিনি বিধানসভায় সওয়াল ও করবেন তাছাড়া তিনি বলেন আমি সব বিরোধী বিধায়ক দের বলবো বিধানসভার ভিতর তারা যেন মেডিকেল কলেজের ছাত্রদের দাবীগুলি নিয়ে সরব হন।