২১ শে জুলাই ই তৃণমূলের ঘর ভাঙ্গবেন মুকুল। আগামী কাল বিজেপিতে যোগ দেবে ৫০হাজার কর্মী।

১০দিক২৪ ব্যুরোঃ বিজেপির হেভি ওয়েট নেতা এখন মমতার কোটে পা রাখতে চলেছেন। এক সময় তৃণমূলের হেভিওয়েট নেতা মুকুল রায়কে বিজেপিতে আনার ক্ষেত্রে মুখ্য ভূমিকা পালন করেছিলেন যিনি, সেই বিজেপির হেভিওয়েট নেতা বিজেপি ছেড়ে এবার পা রাখতে চলেছেন তৃণমূলে। বিজেপির এই হেভিওয়েট নেতার নাম চন্দন মিত্র।

চন্দন মিত্র গেলেও নতুন করে মাঠে নামছে বিজেপি। আর এবার ২১ শে জুলাইয়ের মঞ্চ তৃণমূল ভাঙ্গিয়ে দল গড়বেন মুকুল। সূত্রের খবর মুকুল রায়ের দাবি ২১ শে জুলাই ৫০ হাজার কর্মী যোগ দেবেন বিজেপিতে, আর তার বেশির ভাগ ই আসবেন তৃণমূল থেকে। প্রসঙ্গত আগামী কাল বালুরঘাটে বিজেপির সভার ডাক দেওয়া হয়েছে যেখানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত থাকবেন রাজ্যে বিজেপির পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গীয়। তার নেতৃত্বেই মুকুল রায়ের হাত ধরে আসবেন নানান দলের কর্মীরা।

 

পড়ুনঃ ২১ শে জুলাই-ই বিজেপির ম্যাজিক। বিজেপিতে আনলেন ১০ হাজার কর্মী। দেখুন তালিকা।


জানা যাচ্ছে মুর্শিদাবাদের কংগ্রেস নেতা, অধীর চৌধুরী ঘনিষ্ঠ নীলাঞ্জন রায় ২১ শে জুলাই এর মঞ্চ থেকে বিজেপি তে যোগ দেবে, তার সঙ্গে যোগ দেবেন ১০ হাজার কংগ্রেস কর্মী। তৃণমূল থেকে কারা যোগ দেবেন সেই বিষয়ে এখনই খবর পাওয়া যায়নি। তবে আগামী কাল হয়ত নতুন চমক দিতে পারেন মুকুল। এর আগে ও অনেকে বিজেপিতে আসবে বলেও তেমন ভাবে দলে কাউকে আনতে পারেন নি মুকুল রায়। তাই আগামী কাল কতটা চমক দিতে পারবে মুকুল তা নিয়ে অনেকেই প্রশ্ন তুলছেন। কিন্তু তৃণমূলের মঞ্চের বিপরীতে বিজপির মঞ্চ, দাঁড়িপাল্লা তে কার পাল্লা ভারি হবে সেদিকেই তাকিয়ে রাজনৈতিক মহল।

 

 

পড়ুনঃ তৃণমূলের ঘর ভাঙ্গলেন মুকুল। তৃণমূলের প্রাক্তন মন্ত্রী যোগ দিচ্ছেন বিজেপিতে।