জানেনা শহীদ দিবসের ইতিহাস, সেলেব্রিটি দেখতেই কি ২১ শে জুলাই ভিড় জমালকর্মীরা?

১০দিক২৪ ব্যুরোঃ  তৃণমূলের বিভিন্ন জেলার নেতা থেকে শুরু করে রাজ্যের সব তৃণমূলের নেতাদের পাশাপাশি আজ ২১শে জুলাই এর মঞ্চ আলো করে বসেছিলেন একঝাঁক টলিউডের সেলেব্রিটিরা। এই সেলেব্রিটিদের মধ্যে উপস্থিত ছিলো বাংলার দাপুটে নায়ক প্রসেনজিৎ চট্টোপাধ্যায় থেকে এযুগের যশ দাশগুপ্ত এবং তাছাড়াও ছিলেন আবির চ্যাটার্জি,মিমি চক্রবর্তী এবং টেলি তারকা রনিতা দাস।এবং অভিনেতার সঙ্গে তৃণমূলের সংসদ দেব ও উপস্থিত ছিলো ২১ শে জুলাই এর মঞ্চে।

রাজনৈতিক মহলে কিন্তু এই বিষয়ে অনেক পর্যালোচনা হয়।একাংশের দাবি তৃণমূলের সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় ভোটের তরী পেরোনো থেকে ২১শে জুলাই শহীদ দিবসের ও তরী ও পার হয় বিখ্যাত তারকাদের হাত ধরে।অনেকে এটাও বলছেন রুপোলী পর্দার রঙ মাখা নায়ক নায়িকা দের না নিয়ে আসলে ২১শে জুলাই তৃণমূলের পক্ষে সফল করা সম্ভব নয়।প্রসঙ্গত গত বিধানসভায় মমতা বন্দ্যোপাধ্যায় এক ঝাঁক নায়ক থেকে গায়ক দের ভোটে দাঁড়াবার টিকিট দিয়ে দেন ভোটের তরী পার হবার জন্য।

বেশিরভাগ বিধানসভায় তৃণমূল জিতেছে সেলেব্রিটিদের দেখিয়ে। অনেক কর্মী কে সাংবাদিক রা শহীদ দিবস নিয়ে প্রশ্ন করায় তারা জানেন না জানিয়েছেন। তাই রাজনৈতিক মহল কিন্তু মনে করছেন একটা বড় অংশের মানুষ তৃণমূলের সভায় এসেছেন নায়ক নায়িকাদের নিজের চোখে দেখতে এছাড়া অন্য কোনও কারণ নেই তাদের মধ্যে।

 

আরও পড়ুনঃ "কেউ ডিম চুরি করছে, কেউ মুরগি চুরি করছে" ২১ শে জুলাইকে উৎসবের দিন বললেন সেলিম।