"২০১৯ এর আগে পুর তৃণমূল টাই বিজেপি হয়ে যাবে।" চাঞ্চল্যকর দাবি দীলিপের।

১০দিক২৪ ব্যুরোঃ  সামনে লোকসভা ভোট তার আগেই তৃণমূল এবং বিজেপি পরস্পরের ঘর ভাঙ্গতে ব্যস্ত। রাজ্যে কে জায়গা করতে পারবে এর জন্য সাধারণ জনগণ কে নিজের দিকে টানার চেষ্টা কে সরিয়ে রেখে, নেতা সংগ্রহ অভিযানে নেমেছে রাজ্যের অন্যতম দুটি দল। ২১ শে জুলাই মমতা মঞ্চ থেকে ঘোষণা করছেন আগামী ১৯ শে জানুয়ারি ব্রিগেড সমাবেশ হবে, এবং এই ১৯ তারিখ থেকেই ১৯ সালের দখল নেবে তৃণমূল। বিজেপি ও পাল্টা ২৩ তারিখ ব্রিগেড ডেকেছে।

মমতা দাবি করেছেন তাদের ব্রিগেডে বিজেপি বাদে সব দলের নেতারা থাকবেন, তৃণমূল দাবি করেছে আগামী দিনে দেশের প্রধানমন্ত্রী হবেন মমতা। এবার মমতাকে আক্রমণ করলেন বিজেপি রাজ্য সভাপতি দীলিপ ঘোষ। দীলিপ ঘোষ একটি সভায় দাবি করেছেন, ২০১৯ এর আগে পিসি-ভাইপো ছাড়া সবাই বিজেপিতে আসবেন। তিনি এও জানান তৃণমূলের নেতা মন্ত্রীরা বিজেপিতে আসতে চান, অনেকেই আমার সঙ্গে যোগাযোগ রাখছেন।

তিনি ২১ শে জুলাই কে উৎসব বলে ও কটাক্ষ করেন, এবং এও জানান পঞ্চায়েতে যা হয়েছে লোকসভায় তার হিসেব বুঝে নেবে বিজেপি। পুলিশ কেও ছাড়েন নি দীলিপ বাবু, তিনি পুলিশ এসপি র উদ্দেশ্যে বলে, চাকরি করছেন চাকরি করুন রাজনীতি করতে আসবেন না। রাজনীতি করতে এলে উর্দি খুলে আসুন। আমি যখন দেখব, আপনাকে ভগবান ও বাঁচাতে পারবে না।

মুকুল রায় দীর্ঘ দিন ধরে দাবি করেছেন তৃণমূলের অনেকেই আসবেন বিজেপিতে, তবে কি লোকসভা ভোটের আগে বিজেপিতে আসবেন অনেক তৃণমূল নেতা? উঠছে জল্পনা।