রোজভ্যালি নিয়ে হঠাৎ তৎপর ইডি। তবে কি আবার চাপের মুখে পরতে চলেছে তৃণমূল?

১০দিক২৪ ব্যুরোঃ ২১ শে জুলাই সমাবেশে বিজেপি কেই প্রধান নিশানা করেন মমতা। তিনি তার বক্তব্যের মধ্যে দিয়ে বিজেপি বাংলার নেতা থেকে শুরু করে নরেন্দ্র মোদী কে কড়া ভাষায় আক্রমণ করেন তৃণমূল নেতারা। যেখানে অভিষেক ও সুর চরায় বিজেপির বিরুদ্ধে।

মঞ্চ থেকে মোদী বিরোধী স্লোগান দিয়েই আশঙ্কা প্রকাশ করেন মমতা। তিনি জানান, বিজেপির বিরুদ্ধে কথা বললে কেন্দ্র থেকে সিবিআই পাঠাতে পারেন, কিন্তু সিবিআই কিছু করতে পারবেন না বলেও হুংকার দেন তিনি।

এবার মমতার আশঙ্কাই সত্যি হতে চলেছে বলে খবর পাওয়া যাচ্ছে। জানা যাচ্ছে খবর গত কাল কলকাতা ভিআইপি রোড সন্তোষপুর পার্শ্ববর্তী জেলা হাওড়া সহ মোট ছয় জায়গায় চিট ফান্ড সংস্থার রোজভ্যালির গয়নার দোকান ফের তল্লাশি অভিযান চালায় ইডি। তল্লাসির কারণ হিসেবে জানা যাচ্ছে, রোজ ভ্যালির কর্তারা তাদের টাকা কে সাদা করার জন্য সোনা এবং হীরের ব্যবসায় নামে। তাই আবার নতুন করে এই অভিযানে নামে ইডি।

 

পড়ুনঃ লোকসভায় তৃণমূলের টিকিতে দাঁড়াতে পারেন যে সব হেভি ওয়েটরা। যা দেখে চমকে যাবেন আপনি।


অনেক গুরুত্বপূর্ণ নথি উদ্ধার হয়েছে। এই ঘটনায় কোন তৃণমূলের নেতার নাম না জরালেও। রোজ ভ্যালি কাণ্ডে জড়িয়ে রয়েছে অনেক তৃণমূলের নেতা। অনেক কে জেল ও খাটতে হয়েছে। লোকসভা ভোটের আগে আবার কি জেলে যেতে হবে তাদের? হঠাৎ ইডির তৎপরতায় বাড়ছে জল্পনা।

 

 

পড়ুনঃ মমতার "সততায়" কালি লাগবার ভয়। বিধানসভায় লোকায়ুক্ত নিয়ে এক হল বাম বিজেপি কংগ্রেস।