জেনে নিন, বিজেপির চার হেভিওয়েট নেতা কোন কোন কেন্দ্র থেকে লড়বেন।

১০দিক২৪ ব্যুরোঃ আর কয়েকমাস পরেই সারা দেশ জুড়ে লোকসভা নির্বাচন হতে চলেছে,এবং সেই নিয়ে সব রাজনৈতিক দলেই প্রস্তুতি তুঙ্গে। রাজ্য বিজেপি ও এবার নির্বাচন নিয়ে বেশ প্রত্যাশা করছে পশ্চিমবঙ্গ কে নিয়ে।রাজ্য বিজেপির পক্ষ থেকে কেন্দ্রের বিজেপি নেতৃত্ব কে বলা হয়েছে পশ্চিমবঙ্গে প্রবল সরকার বিরোধী হাওয়া তৈরি হয়েছে,এবং মানুষের সমর্থন বিজেপি পাচ্ছে।

এই সময় বিজেপি বেশ ভালো ফল করার জায়গায় আছে পশ্চিমবঙ্গে।তাই রাজ্য বিজেপি চাইছে এখনই সমস্ত কেন্দ্রে প্রার্থী ঠিক হয়ে গেলে প্রার্থী রা তাদের লোকসভা এলাকায় নিজেদের এবং দলের প্রচার টা শুরু করে দিতে পারবে।কিন্তু বিজেপি সূত্রের খবর অন্যান্য দলের বেশ কিছু হেভিওয়েট নেতা তাদের দলে যোগ দেবেন তাই তারা সবকটা আসন নিয়ে এখনই চূড়ান্ত সিদ্ধান্ত নিতে চাইছেন না।

তবে কতক গুলি হেভিওয়েট দের প্রার্থী পদ দেওয়া হবে এবং কোন আসন থেকে দেওয়া হবে তাদের প্রার্থিপদ তাও প্রায় ঠিক হয়ে গেছে যেমন দিলীপ ঘোষ (বিজেপি রাজ্য সভাপতি )মেদিনীপুর কেন্দ্রে দাঁড়াচ্ছে।লকেট চ্যাটার্জী (মহিলা মোর্চা সভানেত্রী )দাঁড়াচ্ছে বীরভূম থেকে।বাবুল সুপ্রিয় (সংসদ) দাঁড়াচ্ছে আসানসোল কেন্দ্র থেকে।সায়ন্তন বসু (সম্পাদক) পুরুলিয়া কেন্দ্রে দাঁড়াতে পারে।