শালীনতার সীমা ছাড়ালেন বিজেপি নেতা। মমতাকে নোংরা আক্রমণ রাহুল সিনহার।

১০দিক২৪ ব্যুরোঃ একাধিক বার বিজেপি নেতারা তাদের মন্তব্যের জন্য সংবাদ শিরোনামে এসেছেন। শুধু মাত্র রাজ্যে নয় দেশের মধ্যে ও বিজেপি নেতাদের মন্তব্য অনেক সময় ই শালীনতার সীমা ছাড়িয়েছে। এবার আবার এমন ই ঘটনার সাক্ষী থাকলো বাংলা। বনগাঁ স্টেশন সংলগ্ন মাঠে বিজেপির একটি সভা আয়োজন করা হয়। এই সভাতেই বিজেপি নেতাদের বক্তব্য শালীনতার মাত্রা ছাড়িয়েছে বলে জানা যাচ্ছে।

এই সভায় উপস্থিত ছিলেন, বিজেপি হেভিওয়েট নেতারা। ছিলেন, বিজেপির কেন্দ্রীয় নেতা রাহুল সিনহা, বিজেপি নেতা জয় ব্যানার্জী, তপশীলী মোর্চা র সভাপতি অরুণ হালদার ও প্রমুখ। এই দিন বক্তব্য রাখতে গিয়ে মুখ্যমন্ত্রীকে নাম না করে 'প্রধানমন্ত্রীর বাড়ির ঝাড়ুদারের পোস্ট' দেবার কথা ঘোষণা করেন। এদিন তিনি বক্তব্য রাখতে গিয়ে বলেন, "ওনার প্রধানমন্ত্রী হওয়ার ইচ্ছে হয়েছে। ভাবছেন প্রধানমন্ত্রী হয়ে যদি বাংলার মানুষকে ধোকা দিয়ে বোকা বানানো যায়। প্রধানমন্ত্রী তো হতে পারবেন না, কিন্তু প্রধানমন্ত্রীর বাড়ির ঝাড়ুদারের পোস্ট ফাকা।" এভাবেই আক্রমণ করা হয় মুখ্যমন্ত্রীকে।

তিনি এও জানান যে লোকসভায় ২২ টি আসনে আমরা জেতার কথা বললেও ২২ টি আসনে বিজেপির জয়যাত্রা থেমে থাকবে না। এঘটনা সামনে আসতেই নিন্দার ঝড় উঠেছে বিভিন্ন মহলে।