বীরভূমে বড় জয় পেল বিজেপি। দাপুটে তৃণমূল নেতার কন্যা যোগ দিলেন বিজেপিতে।

১০দিক২৪ ব্যুরোঃ বীরভূম সেই শুরু থেকেই তৃণমূলের গড় হিসাবে পরিচিত। বীরভূমের জেলা সভাপতি অনুব্রত মন্ডলের পরিচালনায় প্রায় একছত্র রাজত্ব গড়ে উঠেছে সেখানে। বিরোধীরা বিরোধীতা করার মত 'ভুল' করলে তাকে ঠিক করে নেওয়া বা কখনো গুড়জলের দাওয়াই কাজে লাগিয়ে তাদের নিজেদের দলে টেনে আনতে সিদ্ধহস্ত এই 'মাথায় অক্সিজেন কম যাওয়া' দাপুটে তৃণমূলী নেতা।

গত পঞ্চায়েত ভোটেও বীরভূম বিরোধী শুন্য করতে ভালোই হাত ছিল বীরভূম জেলা সভাপতি অনুব্রত মন্ডলের। দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বিশেষ স্নেহধন্য এই নেতার হুকুম ছাড়া বীরভূমে একটি গাছের পাতারও নড়চড় হয়না বলেই স্থানীয় সুত্রে খবর।

বর্তমানে অবশ্য পাশের জেলা পুর্ব বর্ধমানেও ছড়িয়ে পড়েছে কেষ্টর হাত। দলের অভ্যন্তরে ভালো পারফরম্যান্সের জন্য এই দায়িত্ব পেয়েছেন তিনি। কিন্তু এবার সেখানেই বড়োসড়ো বোমা ফাটালো রাজ্য বিজেপি।

সুত্রের খবর এই পূর্ব বর্ধমানেরই গুসকরা পুরসভার তৃণমূলের কাউন্সিলার চঞ্চল গড়াই এর মেয়ে দেবযানী গড়াই যোগ দিয়েছেন বিজেপিতে। স্থানীয় খবর অনুযায়ী গুসকরার একটি লজে আজ বিজেপির আভ্যন্তরীণ বৈঠক হয়। সেখানে উপস্থিত ছিলেন বিজেপির কেন্দ্রীয় কমিটির সদস্য মুকুল চতুর্বেদী সহ বিজেপির জেলা নেতৃত্ব। সেখানেই মুকুল চতুর্বেদীর হাত থেকে গেরুয়া পতাকা হাতে নিয়ে বিজেপিতে পদার্পন করেন দেবযানী গড়াই। যদিও এ বিষয় স্থানীয় তৃণমূল থেকে কোনোরকম প্রতিক্রিয়া মেলেনি।

 

পড়ুনঃ বসিরহাটে জোড়া ফুল প্রার্থীদের লজ্জাজনক ভাবে হারিয়ে, জয়ী লাল ঝাণ্ডার প্রার্থীরা।