Breaking News তারাপীঠ থেকে শুরু হবে বিজেপির রথ। ১৯ এর আগেই হতে পারেবিজেপি ব্রিগেড।

১০দিক২৪ ব্যুরোঃ তৃণমূল কে হারাতে এবার রাজ্য ঘুরবে বিজেপি। আগামী লোকসভা নির্বচন, আর সেই নির্বাচনে রাজ্যে প্রতিটা কোনায় বিজেপির সংগঠন গড়ে তুলতে এবার রথযাত্রা করবে রাজ্য বিজেপি।

বিজেপি সূত্রে খবর আগামী ৩ ডিসেম্বর বীরভূমের তারাপীঠ থেকে থেকে শুরু হবে রথ যাত্রা। ৪২ টি লোক সভা কেন্দ্রের সঙ্গে ৫ হাজার জনসংখ্যা বিশিষ্ট এলাকা গুলোতে জন সভা করবে এই রথ। এই রথের সঙ্গে থাকবেন কেন্দ্রীয় নেতারা।

এখন তিনটি রথের যাত্রা পথ আপাতত ঠিক করা হয়েছে বিজেপির পক্ষ থেকে। যার মধ্যে

প্রথম টি, ৩ ডিসেম্বর বীরভূমের তারাপীঠ থেকে বোলপুর, বর্ধমান, দুর্গাপুর, কালনা, বিষ্ণুপুর, আসানসোল, পুরুলিয়া, বাঁকুড়া, ঝাড়গ্রাম, মেদিনীপুর, ঘাটাল, কাঁথি, তমলুক, উলুবেড়িয়া হয়ে কলকাতা আসবে।

এবং দ্বিতীয়টি, ৫ ডিসেম্বর কোচবিহারের মদনমোহন মন্দির থেকে আলিপুরদুয়ার যাবে। সেখান থেকে জলপাইগুড়ি, দার্জিলিং, রায়গঞ্জ, বালুরঘাট, মালদা, জঙ্গিপুর, বহরমপুর, কৃষ্ণনগর, রানাঘাট বনগাঁ হয়ে ব্রিগেড প্যারেড গ্রাউন্ড।তবে ৪৫ দিনের মধ্যেই শেষ হবে এই যাত্রা।

তৃতীয়টি , ৭ ডিসেম্বর দক্ষিণ ২৪ পরগনার সাগর থেকে যে রথটি যাত্রা করবে সেটি ডায়মন্ডহারবার, মথুরাপুর, জয়নগর, বসিরহাট, বারাসাত, ব্যারাকপুর, দমদম, শ্রীরামপুর, আরামবাগ, হুগলী, হাওড়া, কলকাতা, যাদবপুর হয়ে ব্রিগেডে পৌঁছবে।

মমতার পাল্টা ২৩ তারিখ ব্রিগেড ঘোষণা করেছিলেন বিজেপি রাজ্যের নেতারা। তবে মমতার ১৯ এ ডিসেম্বরের আগেই হতে পারে বিজেপি ব্রিগেড। কৈলাস বাবু আজকের সভায় প্রস্তাব দেন, মমতার সভার আগেই ১০ তারিখ বিজেপি ব্রিগেড করা নিয়ে। এই নিয়ে এই মুহূর্তে আলোচনা চলছে।  সেই নিয়ে আলোচনা চলছে কেন্দ্রীয় স্তরে। আপাতত তারাপীঠ থেকে রাজ্য জয় নিয়ে আশাবাদী নেতারা।