বিজেপি সভাপতির বিরুদ্ধে বিদ্রোহ ঘোষণা করে এবার বিক্ষোভ দেখাল বাংলার কর্মীরা।

১০দিক২৪ ব্যুরোঃ কিছু দিন আগের ঘটনা, হুগলী জেলার বিজেপি সভাপতি সুবীর নাগের অপসারণের দাবিতে পথে নেমেছিল বিজেপির একাংশ। সেক্ষেত্রে অভিযোগ তোলা হয়েছিল, তিনি নাকি চুঁচুড়ার তৃণমূলের বিধায়ক অসিত মজুমদারের সঙ্গে যোগাযোগ রাখছেন। এবং এই যোগাযোগের ফলেই দলের দায়িত্বপূর্ণ নেতা দের সরানো হচ্ছে। এবার এক মাস যেতে না যেতেই আবার পথে নামল বিজেপি কর্মীরা।

এবার পূর্ব মেদিনীপুর জেলা সভাপতির বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ তুলে রাজ্য সভাপতি দিলীপ ঘোষের কাছে বিক্ষোভ দেখালেন জেলার বিজেপি কর্মীদের একাংশ। জেলা সভাপতি প্রদীপ দাস। তার বিরুদ্ধে বিজেপি কর্মীরা অভিযোগ জানিয়েছেন, বিজেপি সভাপতি প্রদীপ দাস দুর্নীতিগ্রস্থ এছাড়া পঞ্চায়েত ভোটের প্রচারে রাজ্য কমিটির পাঠানো টাকা প্রচারে না লাগিয়ে তা আত্মসাৎ করেছেন সভাপতি। এছাড়াও স্বজনপোষণের অভিযোগ তোলা হয়েছে।

মঙ্গলবার পূর্ব মেদিনীপুরের তমলুকে সাংগঠনিক বৈঠকে যোগ দিতে গিয়েই এই ঘটনা হয়েছে বলে জানা যাচ্ছে। তবে এক্ষেত্রে ও হুগলীর মত পরিবর্তন করা হয়ত হবে না সভাপতি কে। সে সুর শোনা গেছে বিজেপি সভাপতির গলায়। তিনি সাংবাদিক দের জানান, কিছু ভুল বোঝা বুঝি হয়েছে যা মিটে যাবে। তবে এতেই অন্য গন্ধ পাচ্ছেন রাজনৈতিক বিশ্লেষকরা। তাদের মতে এভাবে দুর্নীতিগ্রস্থ দের দলে রেখে দিলে পরে বিজেপি কেই এর মাসুল গুনতে হবে।

 

 

 

 

আমাদের খবর দেখতে যুক্ত থাকুন আমাদের ফেসবুক পেজে, ক্লিক করুন এখানে
আমাদের খবর Whatsapp এ পেতে, যুক্ত হোন আমাদের Whatsapp গ্রুপে, ক্লিক করুন এখানে