বড়সড় বদল বঙ্গ বিজেপিতে। দায়িত্ব পেলেন নতুন নেতা।

১০দিক২৪ ব্যুরো: ২০১৯ এ বঙ্গবিজয় অন্যতম লক্ষ্য বিজেপির। যে জন্য কিছুদিন আগেই বাংলার বুকে সভা করে গেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এবার আবার বাংলা সফরে আসতে চলেছেন বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ। তবে তাঁর এরাজ্যে আসার আগেই বড়সড়ো রদবদল হল রাজ্য বিজেপিতে। রাজ্য বিজেপির যুব মোর্চার দায়িত্বে রাজু বন্দ্যোপাধ্যায় থাকা সত্ত্বেও, যুবমোর্চার অস্থায়ী পর্যবেক্ষক হিসেবে নিযুক্ত হলেন কিশোর বর্মন। এখন এই সিদ্ধান্ত নিয়ে দলের অভ্যন্তরেই শুরু হয়েছে জোর জল্পনা।

প্রসঙ্গত মেদিনীপুরে মোদীর সভা চলাকালীন ভেঙে পড়ে সভার অস্থায়ী ছাউনি। আহত হন বেশকিছু সাধারণ মানুষ। এছাড়া বিরোধী শিবিরের কটাক্ষের শিকারও হতে হয় বঙ্গ বিজেপিকে। যার সম্পুর্ণ দায় গিয়ে পড়েছে রাজু বন্দ্যোপাধ্যায়ের ওপরই। দলের অভ্যন্তরেই এ নিয়ে বিতর্কও শুরু হয়। দলীয় বৈঠকে এর দায় রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ নিজের কাঁধে নিলেও থামেনি বিতর্ক। তা থামাতেই বিজেপির কেন্দ্রীয় সহ সম্পাদক শিবপ্রকাশ, কিশোর বর্মন কে এই দায়িত্ব দেন বলেই মনে করছে রাজনৈতিক মহল।

দায়িত্ব পাওয়ার সাথে সাথেই নব নির্বাচিত নেতা কাজে নেমে পড়েছেন। আগের ভুলের যাতে পুনরাবৃত্তি না হয় সে জন্য দফায় দফায় সভার আয়োজক সংস্থা ও দলীয় নেতৃত্বের সাথে বৈঠক ও করেন তিনি। সব মিলিয়ে ১১ই আগস্ট মেয়ো রোডের সভাকে সম্পুর্ণ সফল করে তুলতে মরিয়া বঙ্গ বিজেপি শিবির।

 

 

আমাদের খবর দেখতে যুক্ত থাকুন আমাদের ফেসবুক পেজে, ক্লিক করুন এখানে
আমাদের খবর Whatsapp এ পেতে, যুক্ত হোন আমাদের Whatsapp গ্রুপে, ক্লিক করুন এখানে