দিন দুপুরে অ্যাম্বুলেন্স চুরি। অভিযুক্ত বিজেপি নেতা দিলীপ ঘোষ। মামলা করলোস্বেচ্ছাসেবী সংস্থা।

১০দিক২৪ ব্যুরোঃ এবারে দিন দুপুরে অ্যাম্বুলেন্স চুরির অভিযোগ উঠল বিজেপি নেতা দিলীপ ঘোষের বিরুদ্ধে। শুধু অভিযোগ নয় অ্যাম্বুলেন্স হাতিয়ে নেওয়ার অভিযোগে আসানসোল আদালতে দিলীপ বাবুর বিরুদ্ধে দায়ের করা হলেও মামলা। একটি স্বেচ্ছাসেবী সংস্থার পক্ষ থেকে এই অভিযোগ দায়ের করা হয়েছে বলে জানা যাচ্ছে।

বানপুরের ওই সংস্থার কর্ণধার প্রিন্স পাঠক সাংবাদিকদের জানান,২০১৬ সালের জুলাই মাসে একজন সমাজসেবী স্বেচ্ছাসেবী সংস্থা টিকে একটি অ্যাম্বুলেন্স দান করেন। সেই সময় অ্যাম্বুলেন্সটি উদ্বোধনের জন্য স্বেচ্ছাসেবী সংস্থা টি দিলীপ বাবু সঙ্গে যোগাযোগ করেন। সেই সময় দিলীপ বাবু স্বেচ্ছাসেবক সংস্থাটিকে জানান, অ্যাম্বুলেন্সটি তিনি কলকাতায় উদ্বোধন করতে চান। সেই অনুযায়ী অ্যাম্বুলেন্সটি পাঠিয়ে দেওয়া হয় কলকাতায়। কিন্তু কলকাতা যাবার পরে দিলীপ বাবু জানান, নিজের বিধানসভা কেন্দ্র খড়গপুরে তিনি অ্যাম্বুলেন্সটি উদ্বোধন করতে ইচ্ছুক। এতেও সম্মতি জানায় স্বেচ্ছাসেবক সংস্থাটি। এরপর দিলীপবাবু খড়্গপুরে এই অ্যাম্বুলেন্সটি উদ্বোধন করেন এবং অ্যাম্বুলেন্সে দিলীপ বাবুর নাম উদ্বোধক হিসেবে লেখা হয়। উদ্বোধনের পর দীলিপবাবু অ্যাম্বুলেন্সটি কয়েক দিনের জন্য খড়গপুর এ রেখে যাওয়ার জন্য স্বেচ্ছাসেবক সংস্থাকে অনুরোধ জানায়। সংস্থাটি এই কাজে আপত্তি না জানিয়ে সম্মতি জানায়।

আর এর পরেই শুরু হয় বিপত্তি। স্বেচ্ছাসেবী সংস্থাটির দাবি দিলীপ বাবু কয়েক দিনের জন্য অ্যাম্বুলেন্স রাখবেন বললেও এখনো পর্যন্ত অ্যাম্বুলেন্সটি স্বেচ্ছাসেবক সংস্থাটিকে ফিরিয়ে দেননি। তাই অ্যাম্বুলেন্সটি ফিরে পাওয়ার জন্য এবার কোর্টের শরণাপন্ন হয়েছেন স্বেচ্ছাসেবক সংস্থাটি।

তবে দিলীপ বাবু এই অভিযোগ নিয়ে মুখ খুলে জানিয়েছেন, সংস্থাটি তাকে জানিয়েছিল অ্যাম্বুলেন্স এর ব্যয় ভার সংস্থাটির পক্ষে চালানো সম্ভব নয়, তাই তারাই দিলীপ বাবুর কাছে রেখে যান অ্যাম্বুলেন্সটি। এই বিষয়ক  সকল কাগজ তার কাছে রয়েছে। তিনি আরো দাবি জানান, যে ব্যক্তি অ্যাম্বুলেন্সটি দান করেছিল তিনি পরবর্তীকালে তৃণমূলে চলে যাওয়ায় এই ঘটনা ঘটানো হয়েছে বলে তিনি মনে করছেন।

 

 

 

 

আমাদের খবর দেখতে যুক্ত থাকুন আমাদের ফেসবুক পেজে, ক্লিক করুন এখানে
আমাদের খবর Whatsapp এ পেতে, যুক্ত হোন আমাদের Whatsapp গ্রুপে, ক্লিক করুন এখানে