দলের অ্যাকাউন্টে ২ বছরে জমা ২০-২৫টি বেনামি ড্রাফট।এবার সারদাকাণ্ডে বড়-সরঅস্বস্তিতে তৃণমূল।

১০দিক২৪ ব্যুরোঃ কলকাতার একটি নামি বৈদ্যুতিক সংবাদ মাধ্যমে প্রকাশ করা খবর অনুযায়ী এবার চাপে পরতে চলেছে রাজ্যের শাসক দল তৃণমূল। জানা যাচ্ছে, এবার সারদাকাণ্ডে তৃণমূলের তহবিল নিয়ে তদন্তে নামতে চলেছে সিবিআই।  হরিশ মুখার্জি রোডের ব্যাঙ্কের শাখায় ২০১৩ থেকে ২০১৫ পর্যন্ত এই ২ বছরে গড়ে প্রায় প্রতি মাসে একটি করে ২০ থেকে ২৫ টি  বেনামি ড্রাফট জমা পড়েছে। যার মধ্যে আছে বিপুল অঙ্কের টাকা।

এবার এই ড্রাফ্‌ট নিয়েই তদন্তে নামতে চলেছে সিবিআই। এই নিয়ে তৃণমূলের কাছে হরিশ মুখার্জি রোডের ব্যাঙ্কের শাখায় অ্যাকাউন্টের নথি তলব করা হয়েছে।  এর আগেই সারদাকাণ্ডে নাক কেটেছে শাসক দলের। তৃণমূলের হেভিওয়েট নেতারা জেলে গেছেন। এমন কি ভিডিও তে প্রকাশ্যে দেখা গেছে অনেক নেতা নেত্রী দের সারদাতে যুক্ত হবার জন্য সাধারণ মানুষ কে আহ্বান জানাতে। এই নিয়েই শুরু হয়েছে নতুন বিতর্ক। তাহলে কি লোকসভা ভোটের আগেই নতুন কোনো হেভিওয়েট জেলে যেতে চলেছে? উঠছে প্রশ্ন।

এছাড়া সিবিআই কে বার বার বিজেপির হয়ে কাজ করার অভিযোগ তুলেছেন মমতা। ২১ শে জুলাইয়ের মঞ্চ থেকেও বিজেপির উদেশ্যে সুর চড়িয়ে তিনি আশঙ্কা জানান, যে সিবিআই তাদের গ্রেফতার করতে পারে। তবে কি সেই আশঙ্কাই সত্যি হতে চলেছে? প্রশ্ন উঠছে বিভিন্ন মহল থেকে।

 

পড়ুনঃ দুমাস আগেই সোমনাথ চট্টোপাধ্যায় কে কটূক্তি করেছিলেন তৃণমূল নেতা অনুব্রত মণ্ডল। দেখুন সেই ভিডিও।

 

 

 

 

 

আমাদের খবর দেখতে যুক্ত থাকুন আমাদের ফেসবুক পেজে, ক্লিক করুন এখানে
আমাদের খবর Whatsapp এ পেতে, যুক্ত হোন আমাদের Whatsapp গ্রুপে, ক্লিক করুন এখানে