আমাদের খবরের জেরে, মুখ খুলল তৃণমূল। বাজপেয়ী কে নিয়ে নোংরামো হলেই ব্যবস্থানেবে দল।

১০দিক২৪ ব্যুরোঃ গতকাল আমাদের সংবাদ মাধ্যমে আমার প্রকাশ করেছিলাম, অটল বিহারীর ছবি নিয়ে মমতা সমর্থকরা 'দিদি কে বেগম' বলা নিয়ে তুললেন প্রশ্ন তোলেন। আজ সেই নিয়ে সাংবাদিক দের সামনে মুখ খুললেন তৃণমূলের রাজ্য যুব সম্পাদক সায়নদেব চট্টোপাধ্যায়।

গতকাল আমারা লিখেছিলাম, ফেসবুকে একটি পোস্ট করা হয়েছে, যে পোস্ট এ দেখা যাচ্ছে, সৌদি আরব দের মুসলিম দের মত পোশাক পরে আছেন ভারতের প্রাক্তন প্রধান মন্ত্রী তথা বিজেপি নেতা অটল বিহারি বাজপেয়ী। এবং সেখানে লেখা হয়েছে, "জানিনা যারা দিদিকে বেগম বলে ডাকেন, তারা অটলকে কি বলে ডাকবেন এবার।"

এবার এই নিয়ে মুখ খুলেছেন, তৃণমূলের রাজ্য যুব সম্পাদক। তিনি একটি বাংলা সংবাদ মাধ্যম কে জানান, ‘‘অটলজি একজন মহান নেতা ছিলেন৷ আমাদের নেত্রীর সঙ্গে তাঁর ভালো সম্পর্ক ছিল৷ তৃণমূলের নামে তাঁকে নিয়ে কোনও নোরাংমো হলে তা বরদাস্ত করা হবে না৷’’ এখানেই থেমে না থেকে তিনি জানান, কেউ নিজেকে তৃণমূল বলে কুরুচিকর মন্তব্য করে এবং সে যদি পার্টির স্বীকৃত সদস্য হয় তাহলে দল তার বিরুদ্ধে ব্যবস্থা নেবে।

প্রসঙ্গত, অনেক ক্ষেত্রেই মমতা কে সংখ্যা লঘু মুসলিম সম্প্রদায়ের অনেক অনুষ্ঠানে মাথায় কাপড় চাপা দিয়ে দেখা যায়। অনেক ক্ষেত্রেই বিজেপি সমর্থকেরা সংখ্যালঘু তোষণকারি হিসেবে মমতাকে চিহ্নিত করতে গিয়ে মমতাকে 'বেগম' বলে আক্রমণ করেন। কিন্তু হিন্দুত্ববাদী দের কথা বলা বিজেপি নেতার এই রুপ পোশাক কে তাই এবার সংখ্যালঘু তোষণের হাতিয়ার হিসেবে তুলে ধরে বাজপেয়ী কে নোংরা আক্রমণ করা হয়। এবার তাই মমতা এবং বাজপেয়ীর সুসম্পর্কের কারণে দলের কর্মীদের কে কড়া বার্তা দিল তৃণমূল।

 

(দল মত নির্বিশেষে এই ধরণের যে কোন  মানুষের নামে যে কোন খারাপ, অরুচিশীল মন্তব্যকে ১০দিক২৪ এর পক্ষ থেকে সমর্থন করা হয়না।)

 

 

 

 

 

 

 

আমাদের খবর দেখতে যুক্ত থাকুন আমাদের ফেসবুক পেজে, ক্লিক করুন এখানে
আমাদের খবর Whatsapp এ পেতে, যুক্ত হোন আমাদের Whatsapp গ্রুপে, ক্লিক করুন এখানে