টিএমসিপি-র সভায় 'হতাশ' ছাত্র ছাত্রীরা। নেই কর্মসংস্থান? আছে বাম-বিজেপি কেআক্রমণ।

১০দিক২৪ ব্যুরোঃ আজ তৃণমূল ছাত্র পরিষদের প্রতিষ্ঠা বার্ষিকী। তাই মেওর রোডে ভিড় জমিয়েছিল তৃণমূলের ছাত্র যুব কর্মীরা। যাদের বেশির ভাগ কলেজ পড়ুয়া। কিন্তু মুখ্যমন্ত্রী বা অভিষেক বন্দ্যোপাধ্যায়কারুর গলায় শোনা গেল না ছাত্র যুব দের কোন দাবি। এই নিয়েই কার্যত হতাশ হল ছাত্র ছাত্রীরা।

এদিনের সভায় অভিষেক বন্দ্যোপাধ্যায় কার্যত, বিজেপি কে আক্রমন করেই নিজের দায় এড়ালেন। তিনি বললেন, "দিলীপ বাবু দের বলতে চাই, মমতা বন্দ্যোপাধ্যায় তো দূরের কথা, তৃণমূল ছাত্র পরিষদের কাছে আপনারা ৫-০ গোল খেয়ে যাবেন।.........২২ টা লোকসভা কেন্দ্র নয়, বিজেপির ক্ষমতা থাকলে ২২ টা বুথে জিতে দেখান।" এমন কি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এই সভায় বলেন, "২০১৯ এ বিজেপি হবে ফিনিশ, বিজেপির বিদায়ঘণ্টা বেজে গিয়েছে। হাতে লিউকোপ্লাস্ট নিয়ে রাখ, উনিশের পর ঘরের বউরাই তোমাদের মুখে তা লাগিয়ে দেবে।"

কিন্তু ছাত্র দের দাবি নিয়ে কেউ কোন কথা বললেন না, SSC, TET সহ বিভিন্ন পরীক্ষা হবে কবে? WBCS পরীক্ষার প্রশ্নপত্র ফাঁস বা মেধা তালিকায় যোগ্যতার ভিত্তিতে ভর্তি নিয়ে সরকার কি ভাবছে। এই ব্যপারে কার্যত চুপ থাকলেন দলের নেতারা। অনেক কর্মীরা দূর দূর থেকে এই সমাবেশে গিয়েও কার্যত হতাশ হয়েই ফিরতে হল তাদের।