আজ সিবিআই এর কাছে মুখ খুললেন, মমতা ঘনিষ্ঠ প্রভাবশালী। কি বললেন তিনি? জেনেনিন।

১০দিক২৪ ব্যুরোঃ  মুখ্যমন্ত্রীর অত্যন্ত ঘনিষ্ঠ প্রভাবশালী প্রযোজক শ্রীকান্ত মোহতা কে গতকাল তলব করে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা অর্থাত্‍ সিবিআই। আজ তিনি সিবিআই দফতরে যান। সিবিআই এই দাবি ৩০ কোটি টাকা নিয়েছিলেন শ্রীকান্ত মোহতা রোজভ্যালির কাছ থেকে।তবে গৌতম কুন্ডুর কাছ থেকে কেন এত টাকা তিনি নিয়েছিলেন তা জানবার জন্যই তাঁকে ডেকে পাঠানো হয়।

আজ তাঁর আইনজীবী রাজদীপ সাংবাদিক দের বলেন, ‘‘রোজ ভ্যালি থেকে ২৫ কোটি টাকা নিয়ে শ্রীভেঙ্কটেশ ফিল্মসের ব্যানারে ৭০টি ফিল্ম দেওয়া হয়৷ গৌতম কুণ্ডু কিছু ফিল্মে টেকনিক্যাল সমস্যা রয়েছে অভিযোগ করে আদালতে মামলা করেন৷ সেই মামলায় আমাদের যা বক্তব্য ছিল সেই সংক্রান্ত নথিপত্র আজ সিবিআইকে দেওয়া হয়৷’’ শ্রীভেঙ্কটেশ ও এই কথা মেনে নিয়েছেন। শ্রীকান্ত মোহতা জানান এর বাহিরে তাঁর কাছে আর কিছু জানতে চাওয়া হয়নি।

প্রসঙ্গত, প্রথম চার্জশীটে মোট ১৭,৫২০ কোটি টাকার আর্থিক প্রতারণার অভিযোগ আনা হয়েছে। এই চার্জশীটে নাম আছে শুধু মাত্র রোজভ্যালির চেয়ারম্যান গৌতম কুণ্ডুর। তবে সামনেই সিবিআই এর পক্ষ থেকে আবার একটি চার্জশীট জমা দেবে বলে খবর পাওয়া যাচ্ছে। তাঁর আগেই এভাবে মমতা ঘনিষ্ঠ প্রভাবশালী কে সিআইডি র ডেকে পাঠানো তে নতুন করে চর্চা শুরু হয়েছে রাজ্য রাজনীতিতে।