চাঞ্চল্যকর খবর। মুকুল রায় বিজেপি ছেড়ে আবার তৃণমূলে ফিরছেন।

১০দিক২৪ ব্যুরোঃ এক সময় ছিলেন তৃণমূলের নং ২। কিন্তু দীর্ঘ দিন ধরে সম্পর্কের অবনতি হয় মমতার সঙ্গে। কার্যত এক ঘরে করে দেওয়া হয় এক সময়ের হেভিওয়েট তৃণমূল নেতাকে। কিন্তু তৃণমূলের প্রতিষ্ঠাতা মুকুল রায় ই দল ছেড়ে যুক্ত হন বিজেপিতে।

৮ মাস বিজেপিতে কাজ করেই নিজের যোগ্যতার পদ পান মুকুল। কিন্তু গতকাল একটি সর্বভারতীয় মাধ্যমের প্রকাশিত খবরে তৈরি হয় বিতর্ক। এক সর্বভারতীয় সংবাদমাধ্যম হঠাৎ করে আজ একটি খবর প্রকাশ করে, যাতে লেখা হয় তিনি আবার বিজেপি ছেড়ে তৃণমূল কংগ্রেসে ফেরত যেতে পারেন। এই ঘটনায় রীতিমত শোরগোল পরে যায় রাজ্য রাজনীতিতে। সোশ্যাল মিডিয়ায় প্রচন্ড ভাইরাল হয়ে যায় খবরটি।

এর আগে, বীজপুরের বিধায়ক শুভ্রাংশু রায় হঠাৎ অসুস্থ হয়ে কলকাতার এক বেসরকারি হাসপাতালে ভর্তি হলে তাঁকে দেখতে যান স্বয়ং তৃণমূল কংগ্রেস নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও তৃণমূল যুব কংগ্রেস সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়। মুকুল পুত্র কে দেখতে যাবার সুত্র ধরেই মুকুল মমতার কাছা কাছি আসায় নিউজ টি করা হয়।

তবে এই ঘটনায় বেজায় চটেছেন মুকুল রায়। নিজের অফিসিয়াল ট্যুইটার হ্যান্ডেলে একটি পোস্ট করেন এবং স্পষ্ট জানান – "এই খবর সম্পূর্ণ ভ্রান্ত এবং এর জন্য তিনি প্রয়োজনীয় আইনি পদক্ষেপ নিতে চলেছেন।" তিনি এও জানান যে, ইতিমধ্যেই ওই খবরের জন্য ওই সংবাদমাধ্যমের এডিটরকে তিনি প্রতিবাদ পত্র পাঠিয়েছেন।

 

 
A Fake news was published in @FinancialXpress today regarding my rejoin in TMC is completely fake,baseless and ill-motivated. A rejoinder was served to the Editor the news paper and all necessary legal action will be taken.@BJP4Bengal . @BJP4India

— Mukul Roy (@MukulR_Official) August 30, 2018