ব্রেকিং নিউজ। জানুন বিজেপি নেতা মুকুল রায়ের ভয়ে, কি করলো এই সংবাদ মাধ্যম।

১০দিক২৪ ব্যুরোঃ কয়েক দিন আগে একটি সর্বভারতীয় মাধ্যমের প্রকাশিত খবরে তৈরি হয় বিতর্ক। এক সর্বভারতীয় সংবাদমাধ্যম হঠাৎ করে আজ একটি খবর প্রকাশ করে, যাতে লেখা হয় তিনি আবার বিজেপি ছেড়ে তৃণমূল কংগ্রেসে ফেরত যেতে পারেন। এই ঘটনায় রীতিমত শোরগোল পরে যায় রাজ্য রাজনীতিতে। সোশ্যাল মিডিয়ায় প্রচন্ড ভাইরাল হয়ে যায় খবরটি।

এর আগে, বীজপুরের বিধায়ক শুভ্রাংশু রায় হঠাৎ অসুস্থ হয়ে কলকাতার এক বেসরকারি হাসপাতালে ভর্তি হলে তাঁকে দেখতে যান স্বয়ং তৃণমূল কংগ্রেস নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও তৃণমূল যুব কংগ্রেস সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়। মুকুল পুত্র কে দেখতে যাবার সুত্র ধরেই মুকুল মমতার কাছা কাছি আসায় নিউজ টি করা হয়।

তবে এই ঘটনায় বেজায় চটেছেন মুকুল রায়। নিজের অফিসিয়াল ট্যুইটার হ্যান্ডেলে একটি পোস্ট করেন এবং স্পষ্ট জানান – "এই খবর সম্পূর্ণ ভ্রান্ত এবং এর জন্য তিনি প্রয়োজনীয় আইনি পদক্ষেপ নিতে চলেছেন।" তিনি এও জানান যে, ইতিমধ্যেই ওই খবরের জন্য ওই সংবাদমাধ্যমের এডিটরকে তিনি প্রতিবাদ পত্র পাঠিয়েছেন।

এই ভুয়ো খবর প্রকাশকারী সংবাদ মাধ্যমটিকে বিজেপির পক্ষে নোটিশও পাঠানোর পরই খবর টি মুছে ফেলে ঐ পোর্টালটি। এছাড়া জানা যাচ্ছে সংবাদমাধ্যমের সম্পাদককে চিঠি লিখে জানানো হয়েছে, এই খবর প্রকাশের জন্য নিঃশর্ত ক্ষমা চাইতে হবে ৪৮ ঘণ্টার মধ্যেই৷ কিন্তু এখনও ক্ষমা চায়নি ঐ পোর্টাল। ৪৮ ঘণ্টার মধ্যে এবার পোর্টাল ক্ষমা না চাইলে অন্য পথে হাঁটবে বিজেপি, এমনটাই খবর পাওয়া যাচ্ছে।