Homeরাজ্যচ্যালেঞ্জ নিয়েও মাঠ ভরাতে পারলেন না অভিষেক। দেদার খাইয়েও ভরল না মাঠ।

চ্যালেঞ্জ নিয়েও মাঠ ভরাতে পারলেন না অভিষেক। দেদার খাইয়েও ভরল না মাঠ।

১০দিক২৪ ব্যুরোঃ  মাঠ ফাঁকা, বক্তব্য রাখছেন নেতারা, এমন ই হাল হল তৃণমূলের। প্রতি বুথ থেকে ১০০ কর্মী আনার নির্দেশ ছিল তৃণমূল নেতাদের, কিন্তু পুরটাই ব্যর্থ হল তৃণমূল। গতকাল মেদিনীপুর কলেজ কলেজিয়েট মাঠে বিজেপির পাল্টা তৃণমূলের সভায় আয়োজন করা হয়। এই সভায় প্রধান বক্তা ছিলেন, শুভেন্দু অধিকারী, অভিষেক বন্দ্যোপাধ্যায় সহ শীর্ষ নেতারা।

আর এই সভার পর থেকেই ফেসবুকে ছেয়ে গেছে তৃণমূলের ফাঁকা মাঠের ছবি। জানা যাচ্ছে যা লোক এসেছিল আর বেশিরভাগ ই পূর্ব মেদিনীপুর থেকে। সভা শুরুর আগে এমন অবস্থা হয় যে ‘বিশ্রাম’ এর নামে প্রায় ১ ঘণ্টা সভার কাজ বন্ধ রাখতে হয়। এর পর পূর্ব মেদিনীপুর থেকে বাস গুলো এলে সভা শুরু করা হয়। আগে থেকেই ঘোষণা ছিল, সভায় এলেই জুটবে খাবার। কিন্তু ঢালাও খাইয়েও লোক জোটানো গেল না। অনেকেই খেয়ে চলে যান নিজেদের কাজে।

সভায় নতুন চমক দিতে গিয়েও চাপে পরে তৃণমূলের নেতারা। সভা মঞ্চ থেকে জেলা সভাপতি অজিত মাইতি বলেন, ১২২ জন পঞ্চায়েত প্রতিনিধি আজ আমাদের দলে যোগ দিয়েছেন। কিন্তু হিসেব চাইলে তা তিনি দিতে পারেন নি। বক্তব্য রাখার সময় নিজেদের ব্যর্থতা ঢাকতে তৃণমূলের যুবরাজ বিজেপি কে নিশানা করে বলেন, বিজেপি বাহিরের রাজ্য থেকে লোক এনেছে, তিনি গারির নাম্বার ও বলেন। কিন্তু সাক দিয়ে মাছ ঢাকা গেল না। শেষ রক্ষা হল না তৃণমূলের। পাল্টা সভা করতে গিয়ে উল্টে নিজেদের মান ই খোয়াল বলে মত রাজনৈতিক মহলের। (ছবিটি ফেসবুক থেকে সংগৃহীত)

আরও পড়ুনঃ আডবানি মডেলেই বাংলায় আসবে বিজেপি। আশাবাদী নেতারা।

FOLLOW US ON:
Rate This Article:
NO COMMENTS

Sorry, the comment form is closed at this time.