Homeরাজ্যআর বেশি দিন নেই, মমতার পর দলের হাল ধরছেন অভিষেক। বাড়ল জল্পনা।

আর বেশি দিন নেই, মমতার পর দলের হাল ধরছেন অভিষেক। বাড়ল জল্পনা।

১০দিক২৪ ব্যুরোঃ  তৃণমূল এবং মমতা দুটোই বাংলায় সমার্থক শব্দতে রূপান্তরিত হয়েছে। কিন্তু বয়েস বাড়ছে মমতার। এক সময়ের দাপুটে নেত্রী কে অমান্য করেই অনেক কাজ করছেন দলের নেতারা। কখন ও কলেজে ভর্তির নামে চলছে অবাধ তোলা, আবার তৃণমূল প্রকাশ্যে প্রাণ হারাচ্ছেন তৃণমূলের হাতে। তাই হয়ত এখন থেকেই দলের আগামী নেতাকে এগিয়ে আনতে চেষ্টা করছেন মমতা।

মমতা এনিয়ে মুখ না খুললেও, সবাই জানে আগামী দিনের নেতা অভিষেক ই। ২১ শে এর মঞ্চে ও এর পূর্বাভাষ পাওয়া গেল। ২১ শের মঞ্চে বিজেপির বিরুদ্ধে গলা চরিয়ে ছিলেন অভিষেক। তার বক্তব্য দলের যুব সম্প্রদায় কে আকৃষ্ট করছে বলেই অভিমত প্রকাশ করেছেন অনেকে। দলের বর্ষীয়ান নেতা সুদীপ বন্দ্যোপাধ্যায় তার বক্তব্যে বলেন ” অভিষেক কে আশীর্বাদ করবো। যাতে আগামী দিনে ও দল কে আরও সাফল্যের সঙ্গে এগিয়ে নিয়ে যেতে পারে।” আর এতেই নতুন সমীকরণের গন্ধ দেখছেন রাজনৈতিক বিশ্লেষকরা।

মমতা চুপ থাকলেও, ২১ শে এর মঞ্চে সারা রাজ্য থেকে আসা কর্মী দের নতুন নেতার আগমন সম্পর্কে আগাম বার্তা দিল তৃণমূল। অনেকেই মনে করছেন ২১ এর ২৫ বছরের সভা মঞ্চ থেকেই অভিষেকের অভিষিক্ত হবার কাজ শুরু হল।  তবে খাতায় কলমে মমতার জায়গায় কবে দেখা যাবে অভিষেক কে, তা শুধু সময়ের অপেক্ষা।

আরও পড়ুনঃ “আগে প্যান্ডেল সামলা, তারপর ভাবিস বাংলা”-খোঁচা অভিষেকের।

FOLLOW US ON:
মমতা কে
Rate This Article:
NO COMMENTS

Sorry, the comment form is closed at this time.