বাহুবলী সিনেমায়, বাহুবলীর মা শিবগামী কে এবার দেখা যাবে পর্ন তারকার ভূমিকায়।

বিনোদন সিনে-দুনিয়া সেরা খবর

১০দিক২৪ ব্যুরোঃ এখনও অবধি সুপার ডুপার হিট সিনেমার নামের তালিকায় বাহুবলী নামটি বিশ উপর দিকেই থাকবে। অভিনয়, স্পেশাল এফেক্ট সবেতে অন্যান্য ছবিকে দশ গোল দিয়েছে এই ছবি। তার মধ্যেই নজর কেড়ে ছিলেন প্রভাস, অনুষ্কা শেঠী, রাণা দাগ্গুবাটি সহ রাম্যা কৃষ্ণান ও।

তিনি অভিনয় করেন বাহুবলীর মা শিবগামীর চরিত্রে। ব্যক্তিত্বময়ী এই চরিত্র অচিরেই মন জয় করে নিয়েছিল দর্শকদের। তার ওপর চরিত্রটির নানান শেড আরও জনপ্রিয় করে তুলেছিল শিবগামী চরিত্রাভিনেত্রী রাম্যা কে।

এবার সেই রাম্যা কৃষ্ণানই অভিনয় করতে চলেছেন এক পর্ণ তারকার ভূমিকায়। পরিচালক থিয়াগারাজন কুমারারাজা পরিচালিত ‘সুপার ডিলাক্স’ ছবিটিতে এই ভূমিকায় দেখা যাবে তাকে। ছবিটিতে ‘মাল্লু আনকাট’ বলে একটি গল্প রয়েছে। তাতেই থাকবে চরিত্রটি।

এই বিষয় রাম্যা কৃষ্ণান বলেছেন ” আমার থেকে আমার অ্যাসিস্ট্যান্ট বেশি অবাক হয়েছিল, যখন ও শোনে আমি এই চরিত্র করছি ৷ তবে কিছু চরিত্র হয় টাকার জন্য, কিছু জনপ্রিয়তার জন্য, কিছু হয় প্যাশন থেকে ৷ সুপার ডিল্যাক্স আমার প্যাশন৷” এছাড়াও তিনি জানান যথেষ্টই চ্যালেঞ্জের ছিল চরিত্রটি। একটি বিশেষ সিনের জন্য দুদিন ধরে ৩৭টি শট দিতে হয়েছিল। ছবিটি মুক্তি পাবে ২৯শে মার্চ। ইতিমধ্যে এর ট্রেলার প্রকাশ পেয়েছে। বেশ জনপ্রিয় ও হয়েছে তা।