Homeরাজ্য২১ শে জুলাই-ই বিজেপির ম্যাজিক। বিজেপিতে আনলেন ১০ হাজার কর্মী। দেখুন তালিকা।

২১ শে জুলাই-ই বিজেপির ম্যাজিক। বিজেপিতে আনলেন ১০ হাজার কর্মী। দেখুন তালিকা।

১০দিক২৪ ব্যুরোঃ গতকাল মুকুল রায় ঘনিষ্ঠ মহলে দাবি করেছিলেন ২১ শে জুলাই ৫০ হাজার কর্মী যোগ দেবেন বিজেপিতে, আর তার বেশির ভাগ ই আসবেন তৃণমূল থেকে। আজ কথা রেখেছেন মুকুল। আগেই জানিয়েছিলেন চন্দন মিত্র গেলেও নতুন করে মাঠে নামছে বিজেপি। আর এবার ২১ শে জুলাইয়ের মঞ্চ তৃণমূল ভাঙ্গিয়ে দল গড়বেন মুকুল। এবার সেই পথেই হাঁটল বিজেপি।

আজ যারা বিজেপিতে গেলেন তারা বিভিন্ন দল থেকে গেছেন বলেই জানা যাচ্ছে। দক্ষিণ দিনাজপুর জেলা কংগ্রেসের সভাপতি ও সাধারন সম্পাদক নীলাঞ্জন রায়, সিপিআইএম জেলা কমিটির অন্যতম নেতা নীরদ দাস, প্রাক্তন আইএনটিটিইউসি সভাপতি কংগ্রেস নেতা বিপ্লব মন্ডল। প্রদেশ কংগ্রেসের সদস্য মনোরঞ্জন মন্ডল, প্রদেশ কংগ্রেস সদস্য মমিনুর রহমান। বালুরঘাট লোকসভার নির্বাচিত যুব কংগ্রেস সভাপতি বাপ্পাদিত্য মন্ডল। কার্যকরী সভাপতি বালুরঘাট লোকসভার যুব কংগ্রেস কমিটির ছোটন দাস এবং কংগ্রেস সভাপতি ও প্রদেশ কংগ্রেস সদস্য বিপুল ঘোষ। এছাড়া সব থেকে বড় প্রাপ্তি, তৃণমূলের বর্ষীয়ান রাজনীতিবিদ আবদুল করিম চৌধুরী। তিনি মমতার মন্ত্রী সভার প্রাক্তন মন্ত্রী। এবং ১৯৬৯ থেকে তিনি নয় বারের বিধায়ক ছিলেন তিনি। এই সব নেতা দের সঙ্গে বিজেপিতে ১০ হাজারের বেশি কর্মী যোগ দিয়েছেন বলে খবর পাওয়া যাচ্ছে।

সকলের হাতে পতাকা তুলে দেন রাজ্যে বিজেপির পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গীয়। দক্ষিণ দিনাজপুর জেলায় বিজেপিতে ‘আনুষ্ঠানিক যোগদান কর্মসূচি’তে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় সাধারণ সম্পাদক শ্রী কৈলাস বিজয়বর্গীয়, শ্রী মুকুল রায়, শ্রী বিশ্বপ্রিয় রায় চৌধুরী সহ অন্যান্য রাজ্য ও জেলা নেতৃত্ব।

আরও পড়ুনঃ “কেউ ডিম চুরি করছে, কেউ মুরগি চুরি করছে” ২১ শে জুলাইকে উৎসবের দিন বললেন সেলিম।

FOLLOW US ON:
Rate This Article:
NO COMMENTS

Sorry, the comment form is closed at this time.