Homeদেশরাম নবমী উপলক্ষে পাকিস্তানি গান কে, নিজের গান বলে চালিয়ে বিপাকে বিজেপি বিধায়ক।

রাম নবমী উপলক্ষে পাকিস্তানি গান কে, নিজের গান বলে চালিয়ে বিপাকে বিজেপি বিধায়ক।

১০দিক২৪ ব্যুরোঃ পুলওয়ামা বালাকোট সার্জিক্যাল ঘটনা নিয়ে দেশপ্রেম ও সেনাপ্রেম নিয়ে রাজনীতি বিতর্কের কোনও শেষ নেই।বারবার নতুন নতুন বিতর্কে শুরু হয়েছে।তার মধ্যেই এ বার নতুন বিতর্ক যোগ করলেন এক বিজেপি বিধায়ক।তার এই কান্ডের ফলে বিজেপি খুব অপমানজনক অবস্থায় পড়েছে।তাঁর নাম রাজা সিং। তিনি একটি পাকিস্তানি দেশভক্তির গান হুবহু লিখে টুইটারে সেটি পোস্ট করে নিজের বলে চালিয়েছে।এই ঘটনার জন্যই সূচনা হয়েছে সমালোচনার।

গান প্রকাশের পরে দেখা যায়, সেটা একটি পাকিস্তানি গানের হুবহু নকল। গানটি আইএসপিআর (ইন্টার সার্ভিসেস পাবলিক রিলেশনস) পাক সেনাদের উদ্দেশে নিবেদন করেছিল। শুধু কয়েকটা শব্দ অদল বদল করা হয়েছে এবং কিছু শব্দের পরিবর্তন করা হয়েছে।চৌকিদার’ রাজা সিং লিখেছিলেন,’বেলা পৌনে বারোটার সময় আমার নতুন গান রিলিজ হবে। আমি রাম নবমী উপলক্ষে এই গান প্রকাশ করছি এবং ভারতীয় সেনাদের তা উৎসর্গ করছি।’

এই গানের পরিপ্রেক্ষিতে আইএসপিআরের ডিজি মেজর জেনারেল আসিফ গফুর নিজের ব্যক্তিগত টুইটার হ্যান্ডেলে লেখেন, ‘খুশি হয়েছি যে এটা টোকা হয়েছে। কিন্তু টোকা হলেও তা সত্যি কথাই বলছে। #পাকিস্তানজিন্দাবাদ।’ বিজেপি বা রাজা সিং এ নিয়ে কোনও মন্তব্য করেননি।এবং এই ঘটনা ভারতবাসীর কাছে একটি খুবই অপমানজনক বিষয়।

FOLLOW US ON:
Rate This Article:
NO COMMENTS

LEAVE A COMMENT