Homeরাজ্যদেখেনিন বিজেপির রথের যাত্রা পথ। কোন কোন শহর দিয়ে যাবে রথ।

দেখেনিন বিজেপির রথের যাত্রা পথ। কোন কোন শহর দিয়ে যাবে রথ।

১০দিক২৪ ব্যুরোঃ তৃণমূল কে হারাতে এবার রাজ্য ঘুরবে বিজেপি। আগামী লোকসভা নির্বচন, আর সেই নির্বাচনে রাজ্যে প্রতিটা কোনায় বিজেপির সংগঠন গড়ে তুলতে এবার রথযাত্রা করবে রাজ্য বিজেপি।

বিজেপি সূত্রে খবর আগামী ৭ ই ডিসেম্বর শুরু হবে রথ যাত্রা। ৪২ টি লোক সভা কেন্দ্রের সঙ্গে ৫ হাজার জনসংখ্যা বিশিষ্ট এলাকা গুলোতে জন সভা করবে এই রথ। এই রথের সঙ্গে থাকবেন কেন্দ্রীয় নেতারা।

এখন তিনটি রথের যাত্রা পথ আপাতত ঠিক করা হয়েছে বিজেপির পক্ষ থেকে। যার মধ্যে প্রথমটি, দক্ষিণ ২৪ পরগনার সাগর থেকে যে রথটি যাত্রা করবে সেটি ডায়মন্ডহারবার, মথুরাপুর, জয়নগর, বসিরহাট, বারাসাত, ব্যারাকপুর, দমদম, শ্রীরামপুর, আরামবাগ, হুগলী, হাওড়া, কলকাতা, যাদবপুর হয়ে ব্রিগেডে পৌঁছবে। দ্বিতীয়টি, বীরভূমের তারাপীঠ থেকে বোলপুর, বর্ধমান, দুর্গাপুর, কালনা, বিষ্ণুপুর, আসানসোল, পুরুলিয়া, বাঁকুড়া, ঝাড়গ্রাম, মেদিনীপুর, ঘাটাল, কাঁথি, তমলুক, উলুবেড়িয়া হয়ে কলকাতা আসবে। এবং তৃতীয়টি, কোচবিহারের মদনমোহন মন্দির থেকে আলিপুরদুয়ার যাবে। সেখান থেকে জলপাইগুড়ি, দার্জিলিং, রায়গঞ্জ, বালুরঘাট, মালদা, জঙ্গিপুর, বহরমপুর, কৃষ্ণনগর, রানাঘাট বনগাঁ হয়ে ব্রিগেড প্যারেড গ্রাউন্ড।োতবে ৪৫ দিনের মধ্যেই শেষ হবে এই যাত্রা।

তবে এই নিয়ে তৃণমূলের পক্ষ থেকে আশঙ্কা প্রকাশ করা হয়েছে রাজ্যে অশান্তি তৈরি করতেই এই ধরনের কর্মসূচি নিচ্ছে বিজেপি। এর আগে ও মুখ্যমন্ত্রী বিজেপিকে দাঙ্গাবাজ বলেছে। তবে ১৯ তারিখের পাল্টা ২৩ এর ব্রিগেড জুড়ে আপাতত তোলপাড় বঙ্গ রাজনীতি।

FOLLOW US ON:
Rate This Article:
NO COMMENTS

Sorry, the comment form is closed at this time.