Homeখেলাভারতে PUBG খেলার জন্য এবার পুলিশের হাতে গ্রেফতার ১০ জন ছাত্র।

ভারতে PUBG খেলার জন্য এবার পুলিশের হাতে গ্রেফতার ১০ জন ছাত্র।


১০দিক২৪ ব্যুরোঃ এবার PUBG খেলার জন্য পুলিশের হাতে গ্রেফতার হতে হল ১০ জন ছাত্র কে। ঘটনাটি ঘটেছে গুজরাটে। কিছু দিন আগেই গুজরাটে PUBG খেলার ওপর নিষেধাজ্ঞা জারি করে একটি আইন প্রণয়ন কড়া হয়। আর তার ফলেই, প্রথম দিনেই পুলিশের হাতে গ্রেফতার হতে হয় ১০ জন ছাত্র কে।

জানা যাচ্ছে, এই সব ছাত্র দের জামিনে মুক্তি দেওয়া হয়েছে। তবে কেন বন্ধ করা হল PUBG? সেই বিষয়ে বলা হয়েছে, PUBG ছাত্র ছাত্রী দের অত্যন্ত আসক্ত করে দেয় এবং এই গেম টি অত্যন্ত সহিংস, তাই এই গেম টিকে ব্যান করা হয়েছে। তবে শুধু মাত্র গুজরাটে। PUBG এখনও ভারতের অন্যান্য জায়গায় খেলার আইন রয়েছে।

PUBG র বিরোধিতা করেছে গুজরাটের অনেকেই। বিশেষ করে, ছাত্র ছাত্রী দের বাবা-মা এবং শিক্ষাবিদরা অভিযোগ করেছেন যে, এই খেলাটি খুব হিংস্র এবং অধ্যয়নরত শিক্ষার্থীদেরকে বিভ্রান্ত করেছে। তবে শুধু গুজরাট নয় এই গেমটির বিরোধিতা করছেন অনেক অভিভাবক।

জানা যাচ্ছে, এই ১০ জন গ্রেফতার হওয়া ছাত্রের মধ্যে ৬ জন কে গ্রেফতার করা হয়েছে চা এর দোকান থেকে। স্থানীয় একটি দোকানে চা খেতে খেতে তারা PUBG খেলছিল বলে জানা যায়, তখন ই পুলিশ তাদের গ্রেফতার করে। তবে এবার কি গুজরাট এর ছায়া সারা ভারত জুড়ে পরতে চলেছে? PUBG প্রেমী দের জন্য বাড়ল উদ্বেগ।

FOLLOW US ON:
Rate This Article:
NO COMMENTS

Sorry, the comment form is closed at this time.