Homeরাজ্যবিজেপির রথযাত্রা এবং বামেদের পদযাত্রা মুখোমুখি হতে পারে। বাড়ল জ্বল্পনা।

বিজেপির রথযাত্রা এবং বামেদের পদযাত্রা মুখোমুখি হতে পারে। বাড়ল জ্বল্পনা।

১০দিক২৪ ব্যুরোঃ রাজ্যে তৃণমূলকে হটাতে যেমন বিজেপি রথযাত্রায় নামেছে ঠিক তেমনি ফের রাস্তায় নামছে বাম এমনি খবর আলিমুদ্দিন সূত্রে। এবার লোকসভায় পশ্চিমবঙ্গ কে পাখির চোখ করছে বিজেপি, তবে সময় ই বলবে তা কতটা সার্থক, তবে বিজেপি সময় নষ্ট করতে নারাজ।




এই নভেম্বর ও ডিসেম্বরে বিজেপি রাজ্যে ৩টি জায়গা থেকে তাদের রথ যাত্রা শুরু করবে বলে জানা গেছে। বিজেপির রথ যাত্রা শুরু হবে কাকদ্বীপ,কোচবিহার,ও তারাপীঠ থেকে। বিজেপির এক নেতার কথায়” এখনো পর্যন্ত রোডম্যাপ চূড়ান্ত হয়নি। তবে কিছু রোডম্যাপ তৈরি হয়েছে”। এ ছাড়া শোনা যাচ্ছে এই রথযাত্রার পাশাপাশি অনেক ছোটো জনসভা করবে বিজেপি।

অপরদিকে , (বেঙ্গল প্লাটফর্ম অফ মাস অর্গানাইজেশন)BPMO এর ডাকে সবে মাত্র প্রতি জেলায় পদযাত্রা করেছে বাম এবং তাতে সাড়াও পড়েছিলো বেশ। এবার ফের আবার পদযাত্রার সিদ্ধান্ত নিয়েছে আলিমুদ্দিন । নভেম্বর ও ডিসেম্বরে রাজ্যে পদযাত্রা করবে বাম। সূত্রের খবর তিনটি পদযাত্রার মধ্যে একটি হবে নভেম্বরে ও অপরটি দুটি হবে ডিসেম্বরে।




বামেদের পদযাত্রা শুরু হবে সিঙ্গুর, পলাশী ও কোচবিহার থেকে। বামেদের পদযাত্রা যাতে সব জেলা ছুঁয়ে যায় সেদিকেই লক্ষ বামেদের। সিঙ্গুরের পদযাত্রা নভেম্বরে হলেও পলাশী ও কোচবিহারের পদযাত্রা ডিসেম্বরে হবে বলেই জানা গেছে। কিন্তু এখনো পর্যন্ত কোনো সময় ঠিক করেনি বাম। আরোখবর সকল বাম দলগুলি মিলে বৈঠকের পরই ঠিক হবে কবে থেকে শুরু হবে এই পদযাত্রা ও রোডম্যাপ।

FOLLOW US ON:
Rate This Article:
NO COMMENTS

Sorry, the comment form is closed at this time.