Homeপ্রচ্ছেদভোটের মুখে খুন হলেন, দক্ষিণ ২৪ পরগনার সিপিআই(এম) নেতা। অভিযোগের তীর তৃণমূলের দিকে।

ভোটের মুখে খুন হলেন, দক্ষিণ ২৪ পরগনার সিপিআই(এম) নেতা। অভিযোগের তীর তৃণমূলের দিকে।

১০দিক২৪ ব্যুরোঃ ভোটের মুখে খুন হলেন বাম কর্মী। আবারও রক্তাক্ত হল রাজ্য। এবার দক্ষিণ ২৪ পরগনার পাথর প্রতিমায় খুন হলেন সিপিএম নেতা। বুধবার সকালে ওই সিপিএম নেতার রক্তাক্ত মৃতদেহ উদ্ধার হয় খাল থেকে।

জানা গিয়েছে, ওই সিপিএম নেতার নাম অজয় কুমার মণ্ডল। তিনি দক্ষিণ ২৪ পরগনার পাথরপ্রতিমা ব্লকের দক্ষিণ লক্ষ্মীনারায়ণপুর গ্রামের বাসিন্দা ছিলেন।স্থানীয় সূত্রে খবর, পঞ্চায়েত নির্বাচনের আগেও তাঁকে অপহরণ করা হয়েছিল। আর তা করেছিল তৃণমূল, এমনটাই অভিযোগ।অজয় মণ্ডল দুবারের বামফ্রন্টের পঞ্চায়েত সদস্য ও ছিলেন।

আগে এরকম ঘটনা হওয়ার জন্য এবার তাঁর হত্যার পেছনেও তৃণমূলই রয়েছে বলে অভিযোগ করেছে অজয় মণ্ডলের পরিবার। পরিবার সূত্রে খবর, মঙ্গলবার রাতে বাড়ির পাশেই একটি ছোট্ট খালে মাছ ধরতে যাওয়ার নাম করে বেরিয়ে আর বাড়ি ফেরেননি তিনি। বুধবার সকালে ওই খালের মধ্যেই তাঁর রক্তাক্ত দেহ থাকতে দেখেন গ্রামবাসীরা। যা দেখে গ্রামবাসীদের মধ্যে চাঞ্চল্যের সৃষ্টি হয়। এরপর অজয় মণ্ডল এর পরিবার ও সিপিআইএম সদস্যরা সেখানে পৌঁছায়। এবং সেই মৃতদেহ নিয়ে থানার সামনে বিক্ষোভ দেখান সিপিআইএম সদস্যরা পরে সেই দেহকে ময়না তদন্তে পাঠানো পুলিশ। এই ঘটনার জন্য অজয় মণ্ডল এর বাড়ির লোক তথা সিপি-আই এম সদস্যরা তৃণমূলের ওপর ক্ষিপ্ত হয়ে পড়েছে।

FOLLOW US ON:
Rate This Article:
NO COMMENTS

LEAVE A COMMENT