Homeরাজ্যবিমান বসুকে সঙ্গে নিয়ে, “দিল সে সেলিম” স্লোগানে সেলিমের সমর্থনে মিছিল করল বামেরা।

বিমান বসুকে সঙ্গে নিয়ে, “দিল সে সেলিম” স্লোগানে সেলিমের সমর্থনে মিছিল করল বামেরা।

১০দিক২৪ ব্যুরোঃ রাজ্য বামফ্রন্টের চেয়ারম্যান বিমান বসুকে সঙ্গে নিয়ে রোড শোতে অংশ নিলেন রায়গঞ্জ লোকসভা কেন্দ্রের সিপিএম প্রার্থী তথা বিদায়ী সাংসদ মহম্মদ সেলিম। বাংলা নববর্ষের দিন বিকেলে বাস টার্মিনাস থেকে বর্ণাঢ্য শোভাযাত্রায় রীতিমতো দৃষ্টিনন্দন হয়ে ওঠে তার রোড শো। প্রচারে নামার পর এত বড় শোভাযাত্রা এর আগে দেখেনি এলাকার মানুষ।

রাজ পথের দুধারে অসংখ্য মানুষের সঙ্গে এক দিকে যখন নমস্কার বিনিময় করছেন বিমান বসু তখন অন্যদিকে হাত নেড়ে সকলকে নিভৃতে বুঝিয়ে দিলেন মহম্মদ সেলিম, তোমরা আমার পাশে থেকো বিগত বছরের মতন। আমি তোমাদের সঙ্গে আছি।শোভাযাত্রায় লাল বেলুন আর কাস্তে হাতুড়ি তারার প্ল্যাকার্ড এর সঙ্গে বাজনার তালে তালে এগিয়ে চললো বামফ্রন্টের বিভিন্ন শরিক দলের সদস্যরা। এদিন বিকেলে ওই রোড শো শুরু হয় স্থানীয় বাস টার্মিনাস থেকে। এরপর পি ডব্লিউ ডি মোড়, পুরাতন বাস ষ্ট্যান্ড, আশ্রমপাড়া মোড় হয়ে সেটি প্রবেশ করে ইসমাইল চকে। সেখান থেকে রামকৃষ্ণ পল্লী হয়ে নিউ টাউন রোড দিয়ে বাস টার্মিনাসে এসে শেষ হয় সেটি।এদিন এই রোড শো এর জেরে শুরু হয় তীব্র যানজট। যদিও পরবর্তীতে তা নিয়ন্ত্রণে আসে। তবে এদিন মহম্মদ সেলিমের সঙ্গে বিমান বসুর উপস্থিতি যেন এক বাড়তি মাত্রা যোগ করেছে সন্দেহ নেই।লাল ঝান্ডা আর লাল বেলুনে রোড শো এর সঙ্গে থাকা শোভাযাত্রাকে যেন মুড়ে দেওয়া হয়েছিল।যা এদিন সকলের নজর কেড়েছে সন্দেহ নেই।

এদিন রোড শো তে অংশগ্রহণকারী স্থানীয় নেতৃত্ব সাধারণ মানুষ,ভোটার তথা এলাকার বাসিন্দাদের হাতে তুলে দেন প্রচার পত্র। সাংসদ তহবিলের বরাদ্দে উন্নয়ন মূলক কাজে মহম্মদ সেলিম যে রাজ্যে প্রথম স্থান অধিকার করেছে তাও সেখানে তুলে ধরেন তিনি।ওই প্রচার পত্রে উল্লেখ রয়েছে,লোকসভা কেন্দ্রে রেল পরিষেবা, সড়ক ব্যবস্থা, বন্যা ত্রাণ, চিকিৎসা ব্যবস্থা, প্রতিবন্ধী সহায়তা, পরিযায়ী শ্রমিক সহায়তা এবং নাগরিক পরিষেবার ক্ষেত্রে কি কি উন্নয়ন করেছেন তার পরিসংখ্যান তুলে ধরেন।  এলাকার বাসিন্দা তথা ভোটারদের হাতে পৌঁছে দেওয়া হয় প্রচারপত্র।


দেখে নিন সেই ভিদিওঃ

FOLLOW US ON:
Rate This Article:
NO COMMENTS

LEAVE A COMMENT