Homeরাজ্যদাড়িভিটে DYFI এর কর্মসূচীকে, তৃণমূলের কর্মসূচী বলে চালালো আনন্দবাজার পত্রিকা।

দাড়িভিটে DYFI এর কর্মসূচীকে, তৃণমূলের কর্মসূচী বলে চালালো আনন্দবাজার পত্রিকা।

১০দিক২৪ ব্যুরোঃ ভুয়ো খবর প্রকাশ ও একটি খবরে সম্পুর্ণ অন্য একটি ছবি প্রকাশ অত্যন্তই হতাশাজনক ঘটনা। আর এবার সেটিই ঘটলো বাংলার অন্যতম একটি বহূল প্রচারিত সংবাদপত্রে। ডিওয়াইএফআই এর টেস্টপেপার বিতরণের কর্মসূচীর ছবি বেমালুম তৃণমূলের খবরের সঙ্গে ছাপিয়ে দেওয়া হল সংবাদপত্রটিতে।

দাড়িভিট নামটা এখন প্রায় সবার সাথেই পরিচিত। শিক্ষকের দাবীতে আন্দোলোন করতে গিয়ে সেখানে গুলিবিদ্ধ হয়ে মারা যায় দুজন ছাত্র। আহত হয় আরও একজন। সেই দাড়িভিটেই মাধ্যমিক পরিক্ষার্থীদের এবিটিএর টেস্টপেপার বিতরণ কর্মসূচী গ্রহণ করে বামপন্থী যুব সংগঠন ডিওয়াইএফআই। কর্মসূচির পরে সেই ছবিও সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করে তারা।






এরপরেই ঘটে গন্ডগোল। আগামী ৬ই জানুয়ারী রাজ্যের পরিবহণমন্ত্রী ও তৃণমূল নেতা শুভেন্দু অধিকারীর সভা করার কথা দাড়িভিটে। যা নিয়ে জোরদার প্রচার চালাচ্ছে তৃণমূল। সেই সংক্রান্ত খবর করতে গিয়েই আনন্দবাজার পত্রিকা তাদের উত্তরবঙ্গ ক্রোরপত্রে ওই খবরের সাথে ডিওয়াইএফআই পরিচালিত টেস্টপেপার বিতরণের ছবিটি ছাপিয়ে দেয়। এবং সেখানে ডিওয়াইএফআই এর কোনোরকম উল্লেখও করা হয়নি বলে দেখা যায়।

এই পুরো ঘটনায় যথেষ্ট ক্ষুব্ধ রাজ্য ডিওয়াইএফআই নেতৃত্ব। সোশ্যাল মিডিয়ায় তীব্র প্রতিক্রিয়ার পাশাপাশি ঘটনার নিন্দা করেছেন তাঁরা। যদিও এতে কোনো প্রতিক্রিয়া মেলেনি আনন্দবাজার পত্রিকার।




FOLLOW US ON:
মমতা কে
Rate This Article:
NO COMMENTS

Sorry, the comment form is closed at this time.