Homeদেশ“১০০ বার স্নান করলেও মোষের মতোই দেখতে লাগবে কুমারস্বামীকে।” শালীনতার সীমা ছাড়াল বিজেপি বিধায়ক।

“১০০ বার স্নান করলেও মোষের মতোই দেখতে লাগবে কুমারস্বামীকে।” শালীনতার সীমা ছাড়াল বিজেপি বিধায়ক।

১০দিক২৪ ব্যুরোঃ সপ্তাহখানেক আগে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বিরুদ্ধে কুমারস্বামী তোপ দিয়েছিলেন।এখন সেই মন্তব্যের সমালোচনা করে এক বিজেপি বিধায়ক মন্তব্য করেন ১০০ বার স্নান করলেও মোষের মতোই দেখতে লাগবে এইচডি কুমারস্বামীকে।কর্নাটকের মুখ্যমন্ত্রীকে এই ভাষাতে আক্রমণ করলেন প্রাক্তন সেই বিজেপি বিধায়ক।

কুমারস্বামী নরেন্দ্র মোদির উদ্দেশ্যে বলেছিলেন ক্যামেরার সামনে আসার আগে মুখে মেকআপ ও ওয়্যাক্সিং করেন।তারই জবাব দিতে গিয়ে বিজেপির প্রাক্তন বিধায়ক রাজু কাগে বলেন, নরেন্দ্র মোদী ফরসা আর কুমারস্বামী কালো।রাজুর কথায়,’কুমারস্বামী বলেছেন,নরেন্দ্র মোদী দিনে ১০ বার পাউডার মাখেন আর ১০ বার জামাকাপড় বদলান। আরে,মোদীজি ফরসা ও সুন্দর দেখতে।কুমারস্বামী,আপনি যদি ১০০ বারও স্নান করেন,তাও আপনাকে মহিষের মতোই দেখতে লাগবে।

কুমারস্বামী মোদীকে আরো বলেছেন যে,’নরেন্দ্র মোদী ক্যামেরার সামনে যাওয়ার আগে মুখে গ্লো আনতে মেক আপ ও ওয়্যাক্সিং করেন।কিন্তু আমরা সকালে স্নান করে বেরনোর পর পরদিন আবার স্নানের সময় মুখ ধুই।তাই ক্যামেরায় আমাদের মুখ ভালো লাগে না বলে সংবাদমাধ্যমের বন্ধুরাও আমাদের মুখ দেখাতে চান না।তাঁরা শুধু নরেন্দ্র মোদীর মুখই দেখান।’তার এই মন্তব্য নিয়ে বিজেপি প্রার্থীরা বেশ রেগেই গেছেন।তাই বিজেপি বিধায়ক ও এর পরিপেক্ষিতে খারাপ মন্তব্য করেছেন কুমারস্বামী কে।

FOLLOW US ON:
Rate This Article:
NO COMMENTS

LEAVE A COMMENT