Homeরাজ্যঅভিনব কায়দায় ভোট প্রচারে মুনমুন সেন।

অভিনব কায়দায় ভোট প্রচারে মুনমুন সেন।

১০দিক২৪ ব্যুরোঃ ভোট চাওয়ার অনেক কৌশল আছে।অনেক প্রার্থী অনেক কৌশল অবলম্বন করেন।এ যেন এক নতুন কৌশল।যিনি ভোট চাইছেন তাঁর মা সুচিত্রা সেন। সেই বাঙালি মহানায়িকার আত্মার শান্তি কামনা করে ভোট চাইছেন প্রার্থী মুনমুন সেন।সামনেই ২০১৯ লোকসভা নির্বাচন।প্রচারে ব্যস্ত সকলে।রাজ্য জুড়ে জোরকদমে চলছে নির্বাচনী প্রচার। প্রচারের অভিনব কায়দায় খব রের শিরনামে উঠে এসেছে বহু নাম।লোকসভার লড়াইকে ভারত-পাক যুদ্ধের সঙ্গে তুলনা তমলুকের বিজেপি প্রার্থী।

হাতের শেষ তুরুপের তাস ছিল মা সুচিত্রা সেন।তিনি হয়তো ভেবে ছিলেন ইমোশন দিয়েই ভোট পাওয়া যাবে।তাই হয়তো তিনি জামুরিয়ার কর্মীসভাতে ভাষণ দেওয়ার সময় বললেন, ” নিজের করা বক্তব্য নিয়ে এখন ট্রোলের মুখে সুচিত্রা সেনের কন্যা তথা অভিনেত্রী মুনমুন সেন।কর্মীসভায় মুনমুন বললেন, মায়ের জন্মদিনে বাড়ি না গিয়ে তিনি আসানসোল শিল্পাঞ্চলের ভোটারদের মাঝে এসেছেন।

আজ শুক্রবার সুচিত্রা সেনের জন্মদিন। সেই নিয়ে মহানায়িকার কন্যা মুনমুন বললেন, “আজকে আমার মায়ের জন্মদিন। ঘরে না গিয়ে তোমাদের কাছে এসেছি। তোমরা বলো, তৃণমূলকে একটা ভোট দেবে। আমার মায়ের আত্মার শান্তির জন্য জোড়া ফুলকে ভোট দাও।তাঁর মেয়ে এসেছে তোমাদের কাছে”।এছাড়াও মুনমুন বললেন,“আমার টাকা পয়সার দরকার নেই।যা টাকা পাব, সব দিয়ে দেব তোমাদের কাজের জন্য”।সোশ্যাল মিডিয়ায় তিনি যথারীতি ট্রোল হতে শুরু করেছেন।অনেকে বলছেন,এই মন্তব্যে তিনি তাঁর মাকেই অপমান করেছেন।

FOLLOW US ON:
Rate This Article:
NO COMMENTS

Sorry, the comment form is closed at this time.