Homeদেশ‘বাংলাদেশী’ দের জন্যই রাজ্যে বাড়ছে বেকারত্ব। বললেন বিজেপি নেতা কৈলাশ বিজয়বর্গীয়।

‘বাংলাদেশী’ দের জন্যই রাজ্যে বাড়ছে বেকারত্ব। বললেন বিজেপি নেতা কৈলাশ বিজয়বর্গীয়।

১০দিক২৪ ব্যুরোঃ এবারে বিজেপির লক্ষ্য যে বাংলাবিজয়, লোকসভা ভোটের আগে তা ফের প্রমাণ করে দিলেন বঙ্গ বিজেপির নেতৃত্বরা। সামনেই লোকসভা ভোট। সেখানে জয় নিশ্চিত করতে সর্বশক্তি দিয়ে ঝাঁপানোর লক্ষ্যে তোড়জোড় শুরু করেছে বিজেপি, তা এদিনের নাকাশীপাড়া সুপারিমার্কেটের সভা থেকেই পরিস্কার। এদিন সভামঞ্চ থেকে মুখ্যমন্ত্রীকে লক্ষ্য করে একের পর এক তোপ দাগলেন বিজেপি নেতৃত্বরা।

সভা থেকে রাজ্যে বেড়ে চলা বেকার সমস্যা নিয়ে বর্তমান তৃণমূর পরিচালিত রাজ্যসরকার কে বিঁধে, কড়া বার্তা দিলেন বিজেপির সর্বভারতীয় সাধারণ সম্পাদক কৈলাশ বিজয়বর্গীয়। তিনি বলেছেন মমতা বন্দ্যোপাধ্যায় বাংলাদেশ থেকে আসা অনুপ্রবেশকারীদের রাজ্যে আশ্রয় দিচ্ছেন আর তাতেই বাড়ছে বেকারত্ব। এদিনের অসমের NRC এর ফলে ৪০লক্ষ মানুষের উদ্বাস্তু হবার ঘটনাকে সমর্থন করে তিনি বলেন “অসম সরকার বাংলাদেশীদের বলে দিয়েছে, যেখানে খুশী যাও কিন্তু এখানে বেকারত্ব বাড়াবেনা। পশ্চিমবঙ্গ কী ধর্মশালা নাকী?”

শুধু বিজয়বর্গীয়ই নন, বিজেপির ছোটোবড়ো সব নেতাই এদিন তোপ দেগেছেন তৃণমূলের বিরুদ্ধে। জয় ব্যানার্জী তাঁর বক্তব্যে বলেন তৃণমূল গুন্ডা বার করলে বিজেপি বাঘ ও হায়না বার করবে। আরএক বিজেপি নেতা জয়প্রকাশ মজুমদার বলেছেন রাজ্যে বদল ও বদলা দুটোই জরুরী হয়ে পড়েছে। বোঝাই যাচ্ছে ২০১৯ এ জোর লড়াই এর বার্তা এদিনের সভা থেকেই দিয়ে রাখলো বঙ্গ বিজেপি।

FOLLOW US ON:
Rate This Article:
NO COMMENTS

Sorry, the comment form is closed at this time.