Homeরাজ্যবিজেপির বিরুদ্ধে কথা বলে সিবিআই নিয়ে চিন্তিত মমতা।

বিজেপির বিরুদ্ধে কথা বলে সিবিআই নিয়ে চিন্তিত মমতা।

১০দিক২৪ ব্যুরোঃ ২১ শে জুলাই সমাবেশে বিজেপি কেই প্রধান নিশানা করেন মমতা। তিনি তার বক্তব্যের মধ্যে দিয়ে বিজেপি বাংলার নেতা থেকে শুরু করে নরেন্দ্র মোদী কে কড়া ভাষায় আক্রমণ করেন তৃণমূল নেতারা। যেখানে অভিষেক ও সুর চরায় বিজেপির বিরুদ্ধে।

মঞ্চ থেকে মোদী বিরোধী স্লোগান দিয়েই আশঙ্কা প্রকাশ করেন মমতা। তিনি জানান, বিজেপির বিরুদ্ধে কথা বললে কেন্দ্র থেকে সিবিআই পাঠাতে পারেন, কিন্তু সিবিআই কিছু করতে পারবেন না বলেও হুংকার দেন তিনি।

একাধিক বার সিবিআই এবং বিজেপির গোপন আঁতাতের অভিযোগ তুলেছেন তিনি। তাই লোক সভা ভোটের আগে কিছুটা চিন্তার ভাঁজ দেখা যাচ্ছে তার কপালে। তাই কিছু দিন আগেই নতুন আইন এনে নিজেকে এবং দলের নেতাদের সুরক্ষিত করার চেষ্টা চালিয়েছেন তিনি। লোকায়ুক্ত সংশোধনী বিল বিলি করা হয় বিরোধীদল গুলির বিধায়ক দের মধ্যে। যে বিলের মর্মবস্তু এই যে মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ উঠলে লোকায়ুক্ত তার তদন্ত করতে পারবে না। পরে অবশ্য এই বিল তুলে নেন তিনি।

তাহলে মমতা কি মনে করছেন এবার তার বিরুদ্ধে মাঠে নামবে বিজেপি? একাধিক নেতা জেলে গেলে ও গায়ে কাদা লাগেনি মমতার সততায়। এবার সেই সততাকে সিবিআই দিয়েই বিজেপি হয়ত কাদা লাগাতে পারেন বলে মনে করছেন মমতা।

পড়ুনঃ মুখ্যমন্ত্রীর কপালে ভাঁজ, মদন-সুদীপের পর এবার কি মমতা? সরকারের পদক্ষেপে বাড়ল জল্পনা।

FOLLOW US ON:
আজ আমরা
Rate This Article:
NO COMMENTS

Sorry, the comment form is closed at this time.