Homeদেশমাত্র ৩টি প্রশ্ন করলেই টেবিল ছেড়ে পালাবেন মোদী। – জানুন বিস্তারিত।

মাত্র ৩টি প্রশ্ন করলেই টেবিল ছেড়ে পালাবেন মোদী। – জানুন বিস্তারিত।

১০দিক২৪ ব্যুরোঃ সামনেই লোকসভা। তার আগেই ৫ রাজ্যে বিধানসভা নির্বাচন। আর এই নির্বাচনের আগেই বড় সর চাপের মুখে মোদী সরকার। রাফাল নিয়ে প্রধানমন্ত্রীর দুর্নীতি নিয়ে সরব কংগ্রেস সহ বিরোধীরা। এই নিয়ে যখন জাতীয় রাজনীতি উত্তপ্ত, তখন ই নাটকীয় ভাবে সিবিআই ডিরেক্টরকে সরিয়ে আরও বিতর্ক বাড়িয়ে দিয়েছে বিজেপি।




এই নিয়েই মুখ খুলেছেন রাহুল গান্ধী। তিনি বলেন, প্রধানমন্ত্রী জানেন, তদন্ত শুরু হলেই তিনি শেষ। প্রধানমন্ত্রীর মানসিক অবস্থাটা চিনুন। নিজের চৌকিদার ভাবমূর্তি বানিয়েছেন। এখন বুঝছেন, ‘দুর্নীতি করেছি, ধরা পড়ে যাচ্ছি।’ তা না-হলে রাত ২টায় সিবিআই ডিরেক্টরকে সরালেন কেন? সকাল ৯টা-১০টা-১১টায় নয় কেন? আত্মঘাতী পদক্ষেপ রুখতে হত্যার চেষ্টা করতে হল। একদিনের জন্য আমি সাংবাদিক হয়ে রাফাল নিয়ে প্রধানমন্ত্রীকে তিনটি প্রশ্ন করতে চাই। কিন্তু তিনি টেবিল ছেড়ে পালিয়ে যাবেন।




তবে সিবিআইয়ের অবশ্য দাবি, অলোক বর্মার টেবিলে রাফালের কোনও ফাইলই ছিল না। তাদের কাছে সমস্ত ফাইলের রেকর্ড আছে। এর পাশাপাশি, সাংবাদিক বৈঠকে মন্ত্রী প্রকাশ জাভড়েকর অভিযোগ করেন, রাফালের কমিশন পাননি বলেই হতাশ রাহুল এত মিথ্যা প্রচার করছেন। তবে, সামনের বিধানসভা নির্বাচনের আগে খোদ নরেন্দ্র মোদীর নাম দুর্নীতির তালিকায় উঠে আসায় চাপ বাড়ল বিজেপি সরকারের।

FOLLOW US ON:
Rate This Article:
NO COMMENTS

Sorry, the comment form is closed at this time.