Homeরাজ্যঅডিও টেপ ফাঁস ই কি কাল হল মুকুলের? রুদ্ধদ্বার বৈঠকে বাদ পড়লেন মুকুল।

অডিও টেপ ফাঁস ই কি কাল হল মুকুলের? রুদ্ধদ্বার বৈঠকে বাদ পড়লেন মুকুল।

১০দিক২৪ ব্যুরোঃ  অডিও টেপ ফাঁস ই কি কাল হল মুকুলের?  মুকুল রায় কী কোনো ভাবে বাদ পড়ছেন বিজেপির নয়া রণনীতিতে? বঙ্গ বিজেপির চালকের আসনে বসা নেতৃত্ব মুকুল রায়কে বাদ দিয়েই হওয়া বৈঠক কিন্তু ইঙ্গিত দিলো সেদিকেই।

এমনিতেই বঙ্গে বিজেপি হাওয়া কোনোদিনই তেমন জোরদার নয়। সামনের লোকসভা ভোটে পশ্চিমবঙ্গকে যে বাড়তি গুরুত্ব দিচ্ছে কেন্দ্র তা ইতিমধ্যেই স্পষ্ট। মুকুল রায়ের নেতৃত্বে পঞ্চায়েত ভোটে আশাতীত ফলও আসে বিজেপির। তার পুরস্কার স্বরুপ তাকে নির্বাচনী কমিটির আহ্বায়ক করা হয়। কিন্তু এরমধ্যেই সংঘের অন্যতম এক নেতার বাড়ীতে হওয়া রুদ্ধদ্বার বৈঠকে মুকুলের বাদ পড়াই বাড়িয়েছে জল্পনা।




জানা গিয়েছে ওই প্রবীণ সংঘ নেতা দীর্ঘদিন অসুস্থ থাকার কারণে সেভাবে কর্মসূচীতে উপস্থিত থাকতেননা। এবার সরাসরি নিজের বাসভবনেই বৈঠক ডাকেন তিনি। তাতে উপস্থিত ছিলেন রাজ্য সভাপতি দিলীপ ঘোষ, রাহুল সিনহা, সায়ন্তন বসু ও ড: সুভাষ সরকার।

বৈঠকে ঠিক কী আলোচনা হয়েছে তা জানা না গেলেও অনুমান করা হচ্ছে সামনের লোকসভা ভোট কে প্রাধান্য দিয়েই হয়েছে এই বৈঠক। সেখানে রাজ্য বিজেপির বর্তমান কাজকর্মে যে একদমই খুশী নয় সংঘ তা স্পষ্ট করে দিয়েছেন বর্ষীয়ান হেভিওয়েট সংঘ নেতা। তাঁর কথায় বিজেপি যা কর্মসূচী নিচ্ছে তা দিয়ে সাধারণ মানুষের কাছে পৌঁছনো যাচ্ছেনা। এছাড়া সংঘের কর্মসূচীতেও রাজ্য বিজেপি নেতৃত্বের উপস্থিতি বাধ্যতামূলক করার কথাও বলেন তিনি।




অনেকে অবশ্য এই গোটা ব্যাপারটিকেই মুকুল রায়ের মস্তিস্কপ্রসূতই বলছেন। কারণ ওই নেতার সাথে মুকুল রায়ের সম্পর্ক যথেষ্ট ঘনিষ্ঠ বলেই জানা গেছে। আর যার হাত ধরে বঙ্গে বিজেপির উত্থান, তাকে এভাবে অন্ধকারে রেখে যে বিজেপি কাজ করবেনা তা বলাই বাহুল্য।

FOLLOW US ON:
Rate This Article:
NO COMMENTS

Sorry, the comment form is closed at this time.