Homeরাজ্য“মমতার কাছে ১২০০ কোটির সম্পত্তি রয়েছে” বিস্ফোরক অভিযোগ তুললেন মুকুল রায়।

“মমতার কাছে ১২০০ কোটির সম্পত্তি রয়েছে” বিস্ফোরক অভিযোগ তুললেন মুকুল রায়।

১০দিক২৪ ব্যুরোঃ আবার মমতার বিরুদ্ধে সরব হলেন মমতার এক সময়ের ছায়া সঙ্গী তথা তৃণমূলের নং ২ মুকুল রায়। বিজেপি তে যাবার পর থেকেই একের পর এক নানান ইস্যু নিয়ে মমতাকে বেকায়দায় ফেলেছেন মুকুল রায়। এবার মমতার সততা নিয়ে প্রশ্ন তুললেন এই দাপুটে বিজেপি নেতা।

তিনি অভিযোগ তুলেছেন, যে ১২০০ কোটি টাকার সম্পত্তি রয়েছে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের। কিছু দিন আগেই অভিষেকের বাড়িতে একটি অনুষ্ঠান ছিল, যেখানে আমন্ত্রিত ছিলেন নানান অতিথি। সেই অনুষ্ঠানের নিমন্ত্রণ পত্র নিয়েও অভিযোগ তুলেছেন মুকুল রায়। তাঁর দাবি এক এক টি নিমন্ত্রণ পত্র কম করে ৪০০ টাকা মূল্যের। এত টাকা আসছে কথা থেকে তিনি প্রশ্ন করেন।

এখানেই থেমে থাকেন নি তিনি, রাজ্যের প্রশাসন কে ও হুশিয়ারি দিয়েছেন তিনি। তিন এদিন বলেন, “রাজ্যের আইএস ও আইপিএস অফিসারেরা সততার সঙ্গে কাজ করা শুরু করে দিন। কারণ পশ্চিমবঙ্গে মমতার ক্ষমতা আর ৩ বছরই রয়েছে। আপনাদের চাকরি কিন্তু করে যেতে হবে।”

মুকুল রায়ের অভিযোগে অনেকেই কান দিতে না চাইলেও এক সময়ের মমতার ছায়া সঙ্গী যেভাবে মমতার বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ তুলেছেন তাতে লোকসভা ভোটের আগে অনেক তথ্যই ঝুলি থেকে বেড়িয়ে আসতে পারে বলে মনে করছেন রাজনৈতিক বিশ্লেষকরা।

পড়ুনঃ বীরভূমে বড় জয় পেল বিজেপি। দাপুটে তৃণমূল নেতার কন্যা যোগ দিলেন বিজেপিতে।

FOLLOW US ON:
Rate This Article:
NO COMMENTS

Sorry, the comment form is closed at this time.