Homeদেশ“ভারতে পুলিশ অফিসারের থেকে গরুর প্রাণ বেশী নিরাপদ” নাসিরুদ্দিন শাহ।

“ভারতে পুলিশ অফিসারের থেকে গরুর প্রাণ বেশী নিরাপদ” নাসিরুদ্দিন শাহ।

১০দিক২৪ ব্যুরোঃ দেশের সাম্প্রতিক অবস্থা ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে এবার মুখ খুললেন প্রখ্যাত অভিনেতা নাসিরুদ্দিন শাহ। ধর্মের নামে একের পর এক ঘটে চলা গণপিটুনি, খুন ইত্যাদি ঘটনায় উদ্বেগ প্রকাশ করে তিনি জানান একদিন যদি তাঁর ছেলেমেয়েদের কেউ তাদের ধর্মপরিচয় জিজ্ঞাসা করে তবে তার জবাব কী হওয়া উচিত হবে।

কারবাঁ এ মহাব্বতের তরফ থেকে প্রকাশিত এই ভিডিওবার্তায় তিনি বলেছেন তাঁর ছেলেমেয়েরা কোনো ধর্মীয় শিক্ষায় শিক্ষিত না। অতএব তারা হিন্দু না মুসলিম এ প্রশ্নের জবাব তাদের কাছে নেই। শঙ্কিত নাসিরুদ্দিন উত্তরপ্রদেশের সাম্প্রতিক ঘটনার কথা উল্লেখ করে জানিয়েছেন যে দেশে গরুর প্রাণ বেশী নিরাপদ ও এর জন্য এক পুলিশ অফিসার কে পর্যন্ত প্রাণ হারাতে হচ্ছে সে দেশে সাধারণ মানুষের নিরাপত্তা কোথায়। তিনি বলেছেন এই সাম্প্রদায়িকতা ও হিংস্রতা একটি দৈত্যর মতন গ্রাস করছে সব কিছু। যাকে আবার বোতলবন্দী করাটা খুব প্রয়োজন।



যদিও নাসিরুদ্দিনের এই মন্তব্যের কড়া সমালোচনা করেছেন শিবসেনার সাংসদ অরবিন্দ সবন্ত। তিনি পরামর্শ দিয়েছেন সেরকম পরিস্থিতি হলে নাসিরুদ্দিনের সন্তানরা যেন নিজেদের হিন্দুস্তানী বলে পরিচয় দেন। কিন্তু নিজেদের স্বাধীন দেশে কেউ অন্য কাউকে নিজের জাতীয়তাবাদ বা ধর্মীয় পরিচয় দিতে বাধ্য থাকবে কেন সে প্রশ্নও কিন্তু যুক্তি সংগত।



FOLLOW US ON:
Rate This Article:
NO COMMENTS

Sorry, the comment form is closed at this time.