Homeরাজ্যতৃণমূলে যোগদানের পুরষ্কার? মেধাতালিকায় নাম না থেকেও চাকরি পেল, পরেশ অধিকারীর মেয়ে।

তৃণমূলে যোগদানের পুরষ্কার? মেধাতালিকায় নাম না থেকেও চাকরি পেল, পরেশ অধিকারীর মেয়ে।

১০দিক২৪ ব্যুরোঃ অনেক ক্ষেত্রে দুর্নীতিতে নাম জড়িয়েছে তৃণমূলের। মেধাতালিকায় নাম না থেকেও চাকরি পাওয়া যায় দেখিয়ে দিলেন পরেশের মেয়ে অঙ্কিতা! পেরিয়ে গিয়েছে বেশ কিছু মাস। ভুলে গিয়েছেন এই রাজ্যের হবু শিক্ষকরা। ধামা চাপা পড়ে গিয়েছে পরেশ অধিকারী বিতর্ক। আর তাই আজ নিঃশব্দে মেখলিগঞ্জের ইন্দিরা উচ্চ বিদ্যালয়ে শিক্ষিকা পদে যোগ দিলেন তিনি। পরে ফরওয়ার্ড ব্লক ছেড়ে তৃণমূলে যোগ দেওয়ার পরে পরেশ অধিকারীর মেয়ে অঙ্কিতা অধিকারীর নাম উঠে আসে ওয়েট লিস্টের প্রথমে।



ইন্দিরা উচ্চবিদ্যালয় সূত্রে জানা গিয়েছে কাজে যোগ দিয়েছেন অঙ্কিতা। বিতর্কের সূত্রপাত রাষ্ট্রবিজ্ঞানের শিক্ষক নিয়োগের জন্য স্কুল সার্ভিসের মেধা তালিকাকে কেন্দ্র করে। আদালতের নির্দেশে, স্কুল সার্ভিসে নিয়োগের ক্ষেত্রে আগে মেধা তালিকা প্রকাশ করা হয়। কোচবিহারে রাষ্ট্রবিজ্ঞানের শিক্ষক নিয়োগের জন্য এসএসসি তালিকা প্রকাশ হয়েছিল। SC জাতিভুক্তদের জন্য মেধা তালিকার ওয়েট লিস্টে প্রথমে নাম ছিল ববিতা বর্মনের। অথচ পরে এসএসসি-র ওয়েবসাইটে রাষ্ট্রবিজ্ঞানের তফসিলি জাতির জন্য সংরক্ষিত আসনের ওয়েট লিস্টে দেখা যায় ববিতার নাম চলে গিয়েছে দ্বিতীয় স্থানে।

প্রথম স্থানে রয়েছে পরেশ অধিকারীর মেয়ে অঙ্কিতা অধিকারীর নাম। উল্লেখযোগ্য হল, এক দিন আগে পর্যন্ত তালিকায় নামই ছিল না অঙ্কিতার। এর পরে তালিকায় নাম থাকা চাকরি প্রার্থীদের ইন্টারভিউয়ের সময়েও অঙ্কিতাকে দেখা যায়নি বলে একাধিক সংবাদমাধ্যম দাবি করে। হটাৎ করে নাম উঠে আসে তালিকায়। এই নিয়েই এখন তোলপাড় রাজ্য রাজনীতি । বিরোধী দের অভিযোগ পরেশ মেয়ে বলেই কি নিয়োগ ? অবশ্য এ নিয়ে মুখ খুলতে চায়নি বর্তমান শাসক দল। এই নিয়ে চাপে রয়েছে শাসক দল।



FOLLOW US ON:
"পুলিশ দ
Rate This Article:
NO COMMENTS

Sorry, the comment form is closed at this time.