Homeদেশ১০ হাজার কোটি টাকার কেলেঙ্কারিতে নাম জড়াল হেভিওয়েট বিজেপি নেতা ঘনিষ্ঠের।

১০ হাজার কোটি টাকার কেলেঙ্কারিতে নাম জড়াল হেভিওয়েট বিজেপি নেতা ঘনিষ্ঠের।

১০দিক২৪ ব্যুরোঃ দুর্নীতি ইস্যু যেন পিছু ছাড়ছেনা বিজেপির। অমিত শাহ ও জয় শাহর পর এবার এক হেভিওয়েট নেতার শ্যালকের সংস্থা ফাঁসলো জালিয়াতি মামলায়। গুরগাঁওয়ে অবস্থিত এই রিয়েল এস্টেট সংস্থার বিরুদ্ধে প্রায় ১০হাজার কোটি টাকার মামলা করেছে ছোটোবড়ো একাধিক বিজেপি সংস্থা। কিন্তু কোনো সরকারী দফতরই কোনো সদর্থক পদক্ষেপ নেয়নি।

এই রিয়েল এস্টেট কোম্পানীটির নাম হল ‘ইয়েরো’। স্ট্যান্ডফোর্ড বিশ্ববিদ্যালয় ও নোতরদাম বিশ্ববিদ্যালয় থেকে নির্বাচিত এই সংস্থায় বিনিয়োগ করেছিল অক্সন ক্যাপিটাল, টাইগার পার্টনার্স সহ বিশ্বের নাম করা বেশকিছু লগ্নিকারী সংস্থা। কিন্তু বর্তমানে প্রায় প্রতিটি সংস্থাই ‘ইয়েরো’র বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। তাদের দাবী ইয়েরো টাকা নিয়েও কাজ করেনি। আবার অগ্রীম নেওয়া টাকা ফেরতও দেওয়া হচ্ছেনা। এ বিষয় ওই সংস্থাগুলি CBI দপ্তর, প্রধানমন্ত্রীর দপ্তর ও হরিয়ানার আবগারি দপ্তর সব জায়গাতেই মামলা দায়ের করেন। কিন্তু কোথাওই কোনো সুষ্ঠ পদক্ষেপ নেওয়া হয়নি।

জানা গেছে এই ইয়েরোর ম্যানেজিং ডিরেক্টর ললিত গোয়েল হলেন স্থানীয় প্রভাবশালী বিজেপি নেতা সুধাংশু মিত্তলের শ্যালক। এছাড়াও বিজেপির নানান হেভিওয়েট নেতার সাথে ললিতের যোগাযোগ স্পষ্ট। যে কারণেই এতবড় জালিয়াতি ও এত অভিযোগের পরও পুলিশ প্রশাষণ কোনোরকম ব্যবস্থাই নিচ্ছেনা। শাষকদলের ছত্রছায়ায় রীতিমত নিরাপদেই আছেন অভিযুক্ত।

FOLLOW US ON:
"আগামী দ
Rate This Article:
NO COMMENTS

Sorry, the comment form is closed at this time.