Homeরাজ্যজর্জ এর সঙ্গে সম্পর্ক নিয়ে এবার মুখ খুললেন খোদ তসলিমা। করলেন বিস্ফোরক দাবি।

জর্জ এর সঙ্গে সম্পর্ক নিয়ে এবার মুখ খুললেন খোদ তসলিমা। করলেন বিস্ফোরক দাবি।

১০দিক২৪ ব্যুরোঃ গতকাল বিজেপি নেতা জর্জ বেকার এবং বিতর্কিত লেখিকা তসলিমা নাসরিনের অবৈধ সম্পর্ক সামনে আনে সংবাদ সংস্থা “কলকাতা ২৪x৭”। জর্জ বেকার এবং তসলিমা নাসরিনে মেয়ে বলে পরিচয় দেওয়া অঙ্কিতা ভট্টাচার্য “কলকাতা ২৪x৭” এ নিজে এসে এই কথা স্বীকার করেন। এই বিস্ফোরক অভিযোগের বিরুদ্ধে এবার নিজেই মুখ খুললেন তসলিমা।

নিজের ফেসবুকে নিজেই, অঙ্কিতা ভট্টাচার্যের দেখানো ছবির আসল ইতিহাস ব্যাখ্যা করেছেন তিনি। তার লেখা আপনাদের সামনে তুলে ধরছি আমারা।




” অঙ্কিতা ভট্টাচার্য গ্যাং একটা আজগুবি খবর দিয়েছে kolkata24x7 কে। kolkata24x7 ও সে খবর লুফে নিয়েছে প্লাস ওদের সাক্ষাতকারও নিয়েছে। সাক্ষাতকারের ভিডিও-ও খবরের সংগে জুড়ে দিয়েছে। kolkata24x7 থেকে কিন্তু কেউই আমার কাছে তথ্যের সত্যতা জানতে চায়নি। মেয়েটা আর সঙ্গের দুটো পুরুষলোক কী উদ্দেশে এমন সব মিথ্যে কথা বলছে, তা সাংবাদিকদের উচিত, বের করা। কোনও পাগল এসে যা তা বল্লো, সাংবাদিকদের কি তা প্রচার করা উচিত যাচাই না করে?




অঙ্কিতার পুরোনো ছবি বলে যেটা চালিয়েছে, সেটা সল্টলেকে রেখাচিত্রমের শিল্পী রেখা চক্রবর্তী, আর তাঁর ছেলে অরুণ চক্রবর্তীর মেয়ের সঙ্গে তোলা। ছবিটা নিশ্চয়ই আমার ফেসবুকের এলবাম থেকে পেয়েছে।

ভিডিওটা দেখলাম। তিনটে লোক kolkata24x7 কে কী সহজে উল্লু বানিয়ে গেল। নিজেদের আবার দাবি করছে হিউম্যান রাইটস অরগানাইজেশনের লোক বলে। ভয়ঙ্কর কান্ড। সাংবাদিকরা ফ্রড চিনতে পারে না? নাকি মজার খবর হলেই হলো? এতে কারও সম্মান হানি হলে হোক? ”





FOLLOW US ON:
Rate This Article:
NO COMMENTS

Sorry, the comment form is closed at this time.