Homeরাজ্যভোটের আগে অভিষেকের পত্নীকে নিয়ে বিড়ম্বনায় পড়তে চলল তৃণমূল কংগ্রেস।

ভোটের আগে অভিষেকের পত্নীকে নিয়ে বিড়ম্বনায় পড়তে চলল তৃণমূল কংগ্রেস।

১০দিক২৪ ব্যুরোঃ সোনা কান্ড এর জল গড়ালো অনেক দূর।বিমানবন্দরে সোনা-কাণ্ডে যুব তৃণমূল সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়ের স্ত্রী রুজিরা বন্দ্যোপাধ্যায় (নারুলা)কে শুল্ক দফতরে হাজিরা দেওয়ার নির্দেশ দিল কলকাতা হাইকোর্ট।এ ব্যাপারে রুজিরার আবেদন খারিজ করে উচ্চ আদালতের বিচারপতিরা জানিয়ে দিলেন ৮ এপ্রিল শুল্ক দফতরের জয়েন্ট কমিশনারের দফতরে হাজিরা দিতে হবে তাঁকে।গত ১৫ ও ১৬ মার্চ রাতে কলকাতা আন্তর্জাতিক বিমানবন্দরে বিতর্কিত ঘটনাটি ঘটেছিল।অভিষেক বন্দ্যোপাধ্যায়ের স্ত্রী রুজিরা ব্যাঙ্কক থেকে ফেরার সময়ে তাঁর ব্যাগ পরীক্ষা করতে চেয়েছিলেন শুল্ক দফতরের কর্তারা।তা নিয়েই বিতর্কের সূত্রপাত।শুল্ক দফতরের কর্তাদের অভিযোগ, রুজিরা তাঁর স্বামী কে ফোন করেছিলেন।তার পরে রাজ্য পুলিশের বিশাল বাহিনী এসে শুল্ক দফতরের কাজে বাধা দেয়। বিষয়টি সম্প্রতি সুপ্রিম কোর্টেও জানানো হয়েছে কেন্দ্রীয় সরকারের তরফে।

কলকাতা আন্তর্জাতিক তাঁকে ৮ এপ্রিলের মধ্যে হাজিরা দেওয়ার নির্দেশ দেওয়া হয়।এর পর মামলা দায়ের করেন অভিষেক পত্নী।বৃহস্পতিবার ওই মামলারই শুনানির পর রুজিরার আবেদন খারিজ করে হাইকোর্ট। আদালত নির্দেশ দেয়, রুজিরাকে শুল্ক দফতরে হাজিরা দিতেই হবে। সেই সঙ্গে দু সপ্তাহের মধ্যে হলফনামা পেশ করে শুল্ক দফতরকে হাইকোর্টে তাদের অভিযোগ ও তদন্তের বিষয়আশয় জানাতে হবে।ওই হলফনামা পেশ হওয়ার এক সপ্তাহের মধ্যে এভিডেভিট জমা দিতে হবে রুজিরাকে।তার চার সপ্তাহ পরে মামলার ফের শুনানি হবে।

১৫ ও ১৬ মার্চের মাঝের রাতে তিনি ব্যাঙ্কক থেকে থাই এয়ারওয়েজের বিমান কলকাতায় আসেন এবং বিমানবন্দর এ শুরু হয় এই সোনা রহস্য।তবে গোটা পর্ব থেকে দূরত্ব বজায় রাখছেন মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি আগেই জানিয়েছেন,“আমাকে এ বিষয়ে কিছু জিজ্ঞেস করে লাভ নেই।২০১৯ লোকসভা ভোটের আগে কি অভিষেক পত্নীকে নিয়ে কি বিড়ম্বনায় পড়বে তৃণমূল কংগ্রেস,উঠছে প্রশ্ন?

FOLLOW US ON:
সব বুথে
Rate This Article:
NO COMMENTS

Sorry, the comment form is closed at this time.