আজ ২১ ফেব্রুয়ারি, কেমন থাকবে কোলকাতা সহ রাজ্যের আবহাওয়া? জেনে নিন।

১০দিক২৪ ব্যুরোঃ আজ  বুধবার (২১ ফেব্রুয়ারি)। পূর্বাভাস অনুযায়ী পশ্চিমবঙ্গের অন্যতম শহর গুলির আজকের তাপমাত্রা আপনাদের সামনে আমরা তুলে ধরছি। যার মধ্যে,  তাপ, চাপ, বৃষ্টিপাত,এবং আর্দ্রতা সম্পর্কিত খবর তুলে ধরা হচ্ছে। মেঘ ও কুয়াশা থাকবে। বৃষ্টির অল্প সম্ভবনা রয়েছে। 

 

আজ পশ্চিমবঙ্গে (কলকাতায়) সূর্যোদয় হবে, ভোর ৬টা  ০৬ মিনিট ৫০ সেকেন্ডে এবং সন্ধ্যা ৫টা ৩২ মিনিটে ২৮ সেকেন্ডে। মোট দিনের পরিমাণ, ১১ ঘণ্টা,২৬মিনিট ৩৪সেকেন্ড। এবার জেনে নিন, কোন কোন শহরে রয়েছে বৃষ্টিপাত এর সম্ভাবনা বা কেমন থাকবে আবহাওয়া। যদিও সকালে আকাশে কুয়াশা পরিমান বেশ থাকবে ও বিকালে আকাশে মেঘ থাকবে।

কলকাতার আবহাওয়া (Kolkata Weather):কোলকাতা এ সর্বোচ্চ তাপমাত্রা থাকবে ৩১ডিগ্রি। ও সর্বনিম্ন তাপমাত্রা হলো ১৯ ডিগ্রি। বাতাসে আর্দ্রতার পরিমান ২৮ শতাংশ। বৃষ্টির কোনো সম্ভবনা থাকছে না। কিন্তু কুয়াশা থাকবে।

আসানসোলের আবহাওয়াঃ  আসানসোলে সর্বোচ্চ তাপমাত্রা থাকবে ৩১ডিগ্রি। ও সর্বনিম্ন হলো ১৭ডিগ্রি। বাতাসে আর্দ্রতার পরিমান ৩০ শতাংশ থাকবে। ও কোনো বৃষ্টি সম্ভবনা নেই।যদিও সকালে আকাশে কুয়াশা পরিমান বেশ থাকবে ও আকাশে মেঘ থাকবে।

বর্ধমানের আবহাওয়াঃ বর্ধমানের সর্বোচ্চ তাপমাত্রা থাকবে ৩১ডিগ্রি। সর্বনিম্ন তাপমাত্রা হলো ১৭  ডিগ্রি। বর্ধমানে কোনো বৃষ্টি পাত হবে না।বাতাসে আর্দ্রতার পরিমান ৩৬শতাংশ।যদিও সকালে আকাশে কুয়াশা পরিমান বেশ থাকবে ও আকাশে মেঘ থাকবে। 

বহরমপুরের আবহাওয়াঃ বহরমপুরের সর্বোচ্চ তাপমাত্রা থাকবে ৩০ডিগ্রি ও সর্বনিম্ন তাপমাত্রা হলো ১৭ডিগ্রি । বাতাসে আর্দ্রতার পরিমান ৪০ শতাংশ হবে। কোনো বৃষ্টিপাতের সম্ভবনা নেই।যদিও সকালে আকাশে কুয়াশা পরিমান বেশ থাকবে ও আকাশে মেঘ থাকবে।

হুগলী-চুঁচুড়ার আবহাওয়াঃ হুগলী (চুঁচুড়া)এ সর্বোচ্চ তাপমাত্রা থাকবে ৩১ডিগ্রি। সর্বনিম্ন তাপমাত্রা হলো ১৮ ডিগ্রি। এই জেলায় বাতাসে আদ্রতার পরিমান ৩৫ শতাংশ ও কোনো বৃষ্টিপাতের সম্ভবনা নেই।যদিও সকালে আকাশে কুয়াশা পরিমান বেশ থাকবে ও  আকাশে মেঘ থাকবে। 
হাওড়ার আবহাওয়াঃ হাওড়া জুড়ে সর্বোচ্চ তাপমাত্রা হলো ৩১ডিগ্রি ও সর্বনিম্ন তাপমাত্রা হলো ১৯ডিগ্রি। কোনো বৃষ্টির সম্ভবনা নেই। বাতাসে আর্দ্রতার পরিমান ৩৭ শতাংশ।

খড়্গপুরের আবহাওয়াঃ খড়্গপুর এ সর্বোচ্চ তাপমাত্রা হলো ৩২ডিগ্রি ও সর্বনিম্ন ওই জেলার তাপমাত্রা হলো ১৭ শতাংশ। জল হওয়ার সম্ভবনা নেই। বাতাসে আর্দ্রতার পরিমান ২১শতাংশ।যদিও সকালে আকাশে কুয়াশা পরিমান বেশ থাকবে ও বিকালে আকাশে মেঘ থাকবে।

শিলিগুড়ির আবহাওয়া(siliguri weather):   শিলিগুড়িতে বাতাসে আর্দ্রতার পরিমান  ৩০শতাংশ। সর্বোচ্চ তাপমাত্রা থাকবে ২৮  ডিগ্রি  সর্বনিম্ন তাপমাত্রা ১৬ডিগ্রি। আকাশে মেঘ ,  কুয়াশা থাকবে।