"মেরে ঠ্যাঙ ভেঙ্গে দেব" এবার বাবুলের নামে জোড়া মামলা দায়ের। দেখুন ভিডিও।

১০দিক২৪ ব্যুরোঃ আসানসোলের এক সভায় মেজাজ হারান বাবুল। হঠাৎ সভার এক জন সভায় মধ্যে ইতস্তত যাতায়াত করতে থাকেন। আর তাতেই বেজায় চটে যান বাবুল। তিনি সেই ব্যক্তির উদ্দেশে হিন্দি তে বলেন, "কি হয়েছে আপনার? অসুবিধা হচ্ছে? আপনার একটা পা ভেঙ্গে দিতে পারি।" এই কথা বলে আবার সেই ব্যক্তির জন্য সভার সকল কে হাত তালি দিতে বলেন এই বিজেপি নেতা। নিজের দেহ রক্ষী কে নির্দেশ দিয়ে বাবুল বলেন, ঐ ব্যক্তি আর নড়লে ওনার পা ভেঙ্গে হাতে ক্র্যাচ দিয়ে দেবেন।




এই ঘটনা নিয়ে এবার থানায় জোড়া অভিযোগ দায়ের করলেন দুজন৷ হীরাপুর ও আসানসোল এই দুই থানায় অভিযোগ জমা পড়েছে বলে জানা গিয়েছে৷ স্থানীয় স্নেহাশিস বন্দ্যোপাধ্যায় ও অমিতাভ ভট্টাচার্য নামে দুই ব্যক্তি পৃথক থানায় অভিযোগ দায়ের করেছেন বলে জানা যাচ্ছে।

তবে সাংবাদিক দের বাবুল এই ঘটনা প্রসঙ্গে বলেন "পুরোটাই প্লে অ্যাকটিং চলছিল৷ মজা করে কথা বলছিলাম৷ অনুষ্ঠানটায় কিছুটা বিশৃঙ্খলা ছিল৷ আমি মজার ছলে পরিস্থিতি আয়ত্তে আনার চেষ্টা করছিলাম৷ ওখানে যাঁরা ছিলেন, তাঁরা সবাই জানেন৷ সবাই মিলে হাততালি দিচ্ছিলেন, মজা করছিলেন৷ সেই কথোপকথন থেকে একটা অংশ কেটে নিয়ে দেখানো হচ্ছে৷ এতে আমার কিচ্ছু বলার নেই৷ মিডিয়া মিডিয়ার কাজ করছে, আমি আমার কাজ করছি৷’" তবে এই ঘটনায় যে যথেষ্ট চাপে ফেলেছে বিজেপি কে। দেখে নিন কি বলেছিলেন তিনিঃ