BJP কে আক্রমণ করে, প্রকাশ বললেন "হ্যাঁ, কিছু প্রসঙ্গে আমি বামপন্থী।" দেখুন সম্পূর্ণভিডিও।

১০দিক২৪ ব্যুরোঃ ভারতের গণতান্ত্রিক যুব ফেডারেশন এর ১৮ তম রাজ্য সম্মেলন আজ ২৮ সেপ্টেম্বর থেকে ৩০ সেপ্টেম্বর পর্যন্ত অনুষ্ঠিত হতে চলেছে হুগলীর ডানকুনিতে। এই সম্মেলনের উদ্বোধক হিসেবে আজ উপস্থিত ছিলেন দক্ষিণ ভারতের অন্যতম অভিনেতা প্রকাশ রাজ।

দেশজুড়ে বিজেপির সাম্প্রদায়িকতার বিরুদ্ধে মুখ খুলে বার বার সংবাদ শিরোনামে এসেছেন প্রকাশ। এবার যুব সম্মেলনে এসেও বিজেপির বিরুদ্ধে নিজের মত স্পষ্ট আকারে তুলে ধরলেন তিনি। এদিন বক্তব্য রাখতে গিয়ে তিনি প্রতিনিধিদের সামনে জানান, "আমাকে অনেক সময় অনেকেই প্রশ্ন করেন আমি কি বামপন্থী? আমি ডান বাম বুঝিনা। তবে হ্যাঁ কিছু প্রসঙ্গে আমি বামপন্থী।"




বিজেপি কে আক্রমণ করে তিনি বলেন, ভারতবর্ষের মধ্যে 'ভাগ কর এবং রাজ কর' এই নীতি কে প্রয়োগ করতে চাইছে বিজেপি। বিজেপি আরএসএস একটি মাত্র ধর্ম একটি মাত্র ভাষার কথা বলে আমি এর বিরোধিতা করছি। কিছুদিন আগেই বিজেপি ঘোষণা করেছে তারা আগামী ৫০ বছর দেশের ক্ষমতায় থাকবে। আমি একজন দেশের নাগরিক হিসেবে বিজেপির এই বক্তব্যকে অত্যন্ত ভাবে সমালোচনা করছি, কারণ ভারত একটি গণতান্ত্রিক দেশ গণতান্ত্রিক পদ্ধতিতেই ভারতে নির্বাচন হবে। আপনি কে ৫০ বছর ক্ষমতায় থাকবে বলার? মানুষ ঠিক করে আপনাদের এনেছিল। মানুষ চাইলে থাকবেন। নাহলে সামনের বছরই সরে যাবেন।

এখানেই থেমে না থেকে তিনি বলেন, বিজেপিকে প্রশ্ন করলে বিজেপি বলে যে অতীতে ৬০ বছর, অন্য সরকার দেশ চালিয়েছে, তারা দেশ শোষণ করেছে। আমি তাদের উদ্দেশ্যে বলতে চাই, অতীতে খারাপ জিনিস হয়েছে বলে আপনাদের কেউ খারাপ করার ছাড়পত্র দিয়ে দেয় নি। আরও কি কি বললেন তিনি, দেখুন প্রকাশ রাজ সম্পূর্ণ ভিডিও, শুধু মাত্র ১০দিক২৪ এর ক্যামেরায়ঃ