নারকো টেস্টে সম্মতি ম্যাথু স্যামুয়েলের। বেরিয়ে আসতে পারে অনেক চাঞ্চল্যকর তথ্য।

১০দিক২৪ ব্যুরোঃ রাজ্য রাজনীতিতে তোলপাড় ঘটনা ঘটিয়েছে নারদা স্টিং অপারেশন। এই স্টিং অপারেশনের ভিডিও সামনে আসে বিগত বিধানসভা ভোটের আগে। সেই ভিডিওয়ে রাজ্যের তাবড় তাবড় বেশ কিছু নেতাকে প্রচুর টাকা নিতে দেখা যায় ছদ্মবেশী ম্যাথু স্যামুয়েলের কাছ থেকে।

সেই বিধানসভা ভোটের মুখেমুখে এই ধরণের ঘটনা ঘটার ফলে হার ধরতে বাধ্য হন তৃণমূলের সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি জানেন এই ভিডিও আগে প্রকাশ্যে এলে তিনি যাদের ভিডিওতে দেখা যাচ্ছে তাদের ভোটের টিকিট দিতেননা। কিন্তু বিধানসভা ভোটে জয়ের পর সেই অভিযুক্তদেরই বেশ কিছু গুরুত্বপূর্ণ দপ্তরের মন্ত্রীত্ব দেন তিনি। কোনো শাস্তিমূলক ব্যবস্থা না নিয়ে এই ঘটনার পিছনে দায়ী করা হয় বিজেপিকে। এবং যেহেতু এই মামলার তদন্তভার ছিল সিবিআই এর হাতে সেহেতু বলা হয় বিজেপি তৃণমূলকে রাজনৈতিক ভাবে হেয় করার জন্যই সিবিআই কে ব্যবহার করছে।




এবং উল্টে ফৌজদারী মামলা দায়ের করা হয় ম্যাথু স্যামুয়েল এর নামে। সেই মামলায় বারবার দাবী করা হয় ম্যাথুর নারকো টেস্ট করা দরকার। কিন্তু তাতে ম্যাথু স্যামুয়েলের অনুমতির প্রয়োজনীয়োতা ছিল। কিন্তু ম্যাথু কোনো ভাবেই সহযোগীতা করছিলেননা। যার জন্য ম্যাথুকে আদালতের উষ্মার সামনেও পড়তে হয়।




অবশেষে জানা গিয়েছে ম্যাথু তদন্তে সহযোগীতা করতে রাজি। তাঁর আইনজীবি জানিয়েছেন তিনি নারকো টেস্টের জন্য তৈরী। জানা গিয়েছে আগামী অক্টোবরে হতে পারে ম্যাথু স্যামুয়েলের নারকো টেস্ট। এর ফলাফল এখন এই মামলাকে কোনদিকে নিয়ে যায় তাই দেখার।

 

তৃণমূলের সভায় দাঁড়িয়ে তৃণমূলের নেতার খুনের অভিযোগ তুললেন মুকুল পুত্র। চাঞ্চল্যকর ভিডিও।